BollywoodHoop Plus

Kriti Sanon: পোশাকের কাটা অংশ থেকে উঁকি দিচ্ছে নাভি, উরফি জাভেদকে টেক্কা কৃতি স্যাননের

বলিউডের বর্তমান প্রজন্মের নজরকাড়া অভিনেত্রীদের তালিকায় উঠে আসে কৃতি স্যাননের (Kriti Sanon) নাম। ফিল্মি পরিবার নয়, সাধারণ এক পরিবার থেকে উঠে এসে পাকাপাকিভাবে বি-টাউনে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। তার নেপথ্যে রয়েছে তার সাবলীল অভিনয় এবং অনুপমা সৌন্দর্য্যের অবাধ মিলন। ২০১৪ সালে টাইগার শ্রফের বিপরীতে ‘হিরোপান্তি’ ছবিতে অভিনয় করে আলোড়ন তোলেন এই বলিউড নায়িকা। সে বছর তিনি ফিল্মফায়ারে শ্রেষ্ট নবাগতা অভিনেত্রীর পুরস্কার পান। ২০২১ সালেও ‘মিমি’র মাধ্যমে প্রচুর প্রশংসা পান তিনি। সর্বশেষ তার কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শাহেজাদা’ মুক্তি পেয়েছে।

বলিউড ইন্ডাস্ট্রির এই সুন্দরী অভিনেত্রীর অভিনয় নিয়ে সমালোচকদের মধ্যে প্রায়ই নানা গঠনমূলক আলোচনা চলতেই থাকে। তার আসন্ন উজ্জ্বল অভিনয়ের কেরিয়ার নিয়েও কথা বলেন অনেকেই। কারণ ইতিমধ্যে বলিউডের নতুন প্রজন্মের প্রায় অনেক নামজাদা অভিনেতার সঙ্গে পর্দায় জুটি বেঁধে সাড়া ফেলেছেন তিনি। যেরকম কমেডি প্রকারের ছবিতে তার সাবলীল অভিনয় লক্ষনীয়, তেমনই সিরিয়াস কিছু ছবিতেও দেখা গেছে তার কাজের দক্ষতা। তবে এবার তিনি এক অন্য কারণে উঠে এলেন শিরোনামে। এবার সরাসরি তাকে তুলনা করা হল বি-টাউনের সর্বাধিক চর্চিতা মডেল উরফি জাভেদের (Urfi Javed) সঙ্গে। কিন্তু কেন? দেখুন সবিস্তারে।

ঠিকই ধরেছেন, এবার পোশাক বিতর্কে সামাজিক মাধ্যমে ট্রোলের শিকার হলেন এই অভিনেত্রী। সম্প্রতি তার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে একটি বাইক থেকে নেমে ঢুকতে দেখা গেছে একটি ঘরে। জানা গেছে, নিজের বোন নুপুর স্যাননের নতুন কাজের প্রিমিয়ারে মুম্বাইয়ের ট্রাফিক এড়াতে বাইকে করে জুহুতে পৌঁছেছিলেন তিনি। আর সেখানে পৌঁছাতেই নজর কাড়ে তার আউটফিট। তার পরনে ছিল হালকা আকাশি রংয়ের একটি টাইট টপ, যেটির পেটের অংশ ছিল কাটা। ফলে উন্মুক্ত হয়েছে নাভিস্থল। নিম্নাঙ্গে একটি ঢিলেঢালা গ্লসি ট্রাইজার, যা দেখলে মনে হবে সেটি প্লাস্টিকের তৈরি। মুখে ছিল হালকা মেকআপ, স্টাইল করে বাঁধা ছিল চুল।

ব্যাস, এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের তরফ থেকে নানা ট্রোলিংয়ের শিকার হলেন অভিনেত্রী। কমেন্টে কেউ লিখেছেন, ‘উরফি জাভেদের নকল করেছেন মনে হচ্ছে’; কেউ আবার লিখেছেন, ‘দেখেও ভালো লাগছে যে কোনো অভিনেত্রী উরফি জাভেদের নকল করতে পারে’। আবার বাইক থেকে নামার সময় মাথায় হেলমেট না থাকায় অনেকেই এই বিষয়টি নিয়েও তাকে কটাক্ষ করতে ছাড়েননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা