BollywoodHoop Plus

Bipasha Basu: অঙ্গে শুধু সোনালি চাদর, বেবি বাম্প দেখিয়ে ক্যামেরাবন্দি হলেন বিপাশা

নভেম্বরের শেষেই ভূমিষ্ঠ হতে চলেছে বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর সন্তান। গর্ভাবস্থার শেষ পর্যায় রয়েছেন বিপাশা। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, প্রায় বেড রেস্টেই থাকছেন তিনি। তবে তার পাশাপাশি বিভিন্ন ফটোশুট করে ইন্সটাগ্রামে শেয়ার করছেন বিপাশা। মাতৃত্বকালীন সময়ের স্বাদ উপভোগ করছেন তিনি। সম্প্রতি তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে বিপাশার পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড চাদর। এটি বিপাশার বুকের কাছে বাঁধা রয়েছে। উন্মুক্ত রয়েছে বিপাশার বুক থেকে সম্পূর্ণ বেবিবাম্পের অংশ, এমনকি দুই পা-ও। সোনালি চাদরের বর্ধিত অংশের উপর পা রেখে ছবি তুলেছেন বিপাশা। চাদরটি বুকের কাছে বাঁধা থাকার ফলে তাঁর ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। হালকা মেকআপ করলেও তাতে ফুটে উঠেছে সোনালি আভা। বিপাশার কানে রয়েছে সোনালি রঙের ওভারসাইজড জাঙ্ক ইয়ারিং। চুল ওয়েভি সেট করে ছাড়া রয়েছে। বিপাশা সামান্য সংস্কার মেনে এক পায়ে পরে রয়েছেন কালো রঙের সুতো। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, নিজেকে সবসময়ই ভালোবাসো। ভালোবাসো নিজের শরীরকে তা যেমনই হোক। এই ক্যাপশনের সাথে বিপাশা জুড়েছেন হার্ট ইমোজি ও এভিল আই ইমোজি।

বিপাশার ছবিতে কমেন্ট করে ডিয়ানে পান্ডে (Deanne Panday) লিখেছেন, তিনি বিপাশার সন্তানকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছেন না। তার সাথে অনেকগুলি ভালোবাসার ইমোজি জুড়েছেন তিনি। করণ সিং গ্রোভার লিখেছেন, বিপাশার পাশাপাশি তিনি তাঁর শরীরকেও ভালোবাসেন তা যেমনই হোক। দীপান্বিতা শর্মা (Dipannita Sharma) অনেক ভালোবাসা জানিয়েছেন বিপাশাকে। নিনজা পিন্টো (Ninja Pinto), আরতি সিং (Arti Singh)-রাও বিপাশাকে অনেক ভালোবাসা ও শুভেচ্চা জানিয়েছেন।

ছবিটি বিপাশার ম্যাটারনিটি ফটোশুটের অন্তর্গত একটি ছবি। চলতি বছরের অগস্ট মাসে এই সিরিজের কয়েকটি ছবি দিয়ে বিপাশা নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo