whatsapp channel

VIDEO: ‘ছাম্মাক ছালো’ গানে অবিশ্বাস্য ভঙ্গিতে নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভিডিও তুমুল ভাইরাল

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী শাড়ি পরে অসাধারণ একটি হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত নাচ করলেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী শাড়ি পরে অসাধারণ একটি হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত নাচ করলেন। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর নাচ মানুষ যদি একবার দেখেন, তাহলে তো তা বারবার দেখতে ইচ্ছা করবে।

Advertisements

নতুন প্রজন্মের যুবক-যুবতীদের মধ্যে কিন্তু বেশ অসাধারণ প্রতিভা আছে, তারা একবার একটা প্রতিভা কিন্তু সকলের মাঝে পৌঁছে দেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করেন। ঘরে বসে তারা যদি কিছু কাজ করেন, তা কিন্তু খুব সহজেই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে সকলের কাছে পৌঁছে যায়। আর এই যুবতীও শাড়ি পরে অসাধারণ নাচ পরিবেশন করেছেন।

Advertisements

অসাধারণ গানের সঙ্গে আমরা নাচতে দেখেছিলাম সিনেমায় করিনা কাপুরকে এবং সঙ্গে ছিলেন শাহরুখ খান। কিন্তু এইখানেও যে মেয়েটি এই অসাধারণ নাচটি নেচেছেন। তিনিও কিন্তু কারিনা কাপুরের থেকে কোন অংশে কম নয়, তার প্রতিটি স্টেপ বলে দিচ্ছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। ‘আই লাভ শাড়ি অন ইন্সটাগ্রাম’ পেজের মাধ্যমে ভিডিওটি সকলেই কাছে পৌঁছে গেছে কমলা রঙের একটি অসাধারণ সিল্কের শাড়ি পরে তিনি যা সুন্দর নেচেছেন তা কিন্তু সত্যিই প্রশংসনীয়।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, যুবতী একটি অরেঞ্জ কালারের শাড়ি পরে ‘ছাম্মাক ছালো’ এই গানের সঙ্গে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন তবে এর জন্য তিনি বাইরে বা কোন মঞ্চ বেছে নেননি, তিনি কিন্তু একেবারে নিজের ঘরের মধ্যেই অসাধারণ কায়দায় নেচেছেন, যা দেখে প্রত্যেকেই রীতি মতন অবাক হয়ে গেছেন। ইনবক্সে প্রত্যেকেই কিন্তু সুন্দর সুন্দর কমেন্ট করেছেন, আর হবে নাই বা কেন এত সুন্দর নাচ কেউ দেখে খারাপ কমেন্ট করতেই পারেন না, প্রত্যেকেরই ইতিবাচক কমেন্ট দেখে, কিন্তু আপনারও ইচ্ছা করতে পারে আপনিও আপনার প্রতিভাকে সকলের কাছে ইচ্ছা করলেই পৌঁছে দিতে পারেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by I Love Sarees (@ilovesarees)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক