whatsapp channel

এসির মধ্যে ঢুকে শিকার ধরছে এক বিষধর সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই ভিডিওটি অতি শিক্ষনীয় ভিডিও। এসির মধ্যে থেকে বেরিয়ে আসে একটি বিষধর সাপ। এবং শুধু বেরিয়ে আসছে না ঘরের মধ্যে থাকা ইঁদুরকে রীতিমতো মুখে নিয়ে ঝুলছে সে। এই ঘটনা যে…

Avatar

HoopHaap Digital Media

এই ভিডিওটি অতি শিক্ষনীয় ভিডিও। এসির মধ্যে থেকে বেরিয়ে আসে একটি বিষধর সাপ। এবং শুধু বেরিয়ে আসছে না ঘরের মধ্যে থাকা ইঁদুরকে রীতিমতো মুখে নিয়ে ঝুলছে সে। এই ঘটনা যে কেউ দেখলে শিউরে উঠবেন। আপনার বাড়িতেও যদি একাধিক এয়ার কন্ডিশন মেশিন থাকে তাহলে খুব সাবধানে থাকবেন। এরকম ঘটনা আপনার ক্ষেত্রে ঘটতে পারে।

বাড়িতে বাচ্চা থাকলে তো আরো বিপদ। আমরা অনেকেই খেয়াল করি না কিন্তু এই ভিডিওটি প্রত্যেকের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে। প্রত্যেকটা মুহূর্ত কত সাবধানে থাকতে হয়। আমরা সব সময় ভাবি বাইরে বেরোলেই বুঝি বিপদের আশঙ্কা আছে। কিন্তু ঘরের মধ্যেও যে বিপদ লুকিয়ে থাকতে পারে তাই ভিডিওটি প্রমাণ করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন ভয়ংকর দৃশ্য দেখলে যেকেউ আঁতকে উঠবেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই অনেকেই শেয়ার করে ভিডিওটি সকলের মধ্যে ছড়িয়ে দিয়েছেন। এই ভিডিওটি শুধু দেখার জন্য নয় সচেতনতা গড়ে তোলার কাজেও অনেকখানি অংশগ্রহণ করবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media