Hoop Viral

VIDEO: ক্যাটরিনাকে গোল দিয়ে হারালেন যুবতী, ছাদে উঠে দুর্দান্ত নাচ পাগল করলো পুরুষ দর্শকদের

ছাদে উঠে দুর্দান্ত নাচলেন এক যুবতী, শাড়ি পড়ে তার নাচ প্রত্যেকেই দেখে উপভোগ করলেন। ক্যাটরিনাকে একেবারে গোল দিয়ে হারালেন তিনি। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

‘মেরি পেহেলি মহব্বত হে’ এই গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন এক যুবতী। যাদের মধ্যে তার এই নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে গানটি দেওয়ার পর পরই একেবারে মানুষজন এই গানটার উপরে ঝাঁপিয়ে পড়েছেন। instagram এর মাধ্যমে শ্রেয়া নামের এই যুবতী অসাধারণ নেচেছেন, তবে আসল গানটির সঙ্গে আমরা সিনেমাতে নাচতে দেখেছিলাম ক্যাটরিনা কাইফকে। সাধারণ আকর্ষণীয় চেহারায় ক্যাটরিনাকে দেখতে ভারী ভালো লাগছিল।

তবে সেখানে শুধুমাত্র ক্যাটরিনা নয়, কারণ সেখানে ছিলেন তার ভীষণ প্রিয় অভিনেতা অক্ষয় কুমার। তাদের দুজনের মধ্যে কিন্তু মানুষের মনে এখনো দাগ কেটে আছে। আড়াই হাজার মানুষ ভিডিওটিকে লাইক দিয়েছেন।

Related Articles