Hoop VideoHoop Viral

তদন্ত করতে গিয়ে অপরাধীর সঙ্গেই ঘনিষ্ঠ পুলিশ অফিসার, এই সিরিজ আপনার রাতের ঘুম কাড়বে

বর্তমান সময়ে আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। বলা বাহুল্য, কয়েকমাসের মধ্যেজ দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এইসব ওটিটি প্ল্যাটফর্ম।

এইসব প্ল্যাটফর্মে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। সেই কারণেই গোপনে জনপ্রিয়তা লাভ করে এইসব ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। কারণ এই ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়েছে সামাজিক মাধ্যমে।

গতবছর ডিজিমুভিপ্লেক্স নামক ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করেছে ‘লায়লা ও লায়লা’ নামের এই সিরিজ। এই সিরিজের গল্পের সঙ্গে দৃশ্যপট- সবেতেই কমবয়সী দর্শকদের জন্য রয়েছে বিনোদনের অন্যতম সব মশলা। এই সিরিজের গল্প আবর্তিত হয় একটি মহিলা গ্যাংয়ের প্রধান লায়লাকে দিয়ে। শহরের কুখ্যাত এই গ্যাংয়ের মালকিন তিনি। তাকে ধরতে এক মহিলা পুলিশ অফিসার নিযুক্ত হন। সেই কারণে ওই পুলিশ অফিসার বন্ধুত্বের বাহানায় তার ঘনিষ্ঠ হতে চায়। এমন সময় তার পানীয়তে ঘুমের ওষুধ দিয়ে তার সঙ্গে কুকর্ম করে ফেলে লায়লা। কারণ সে একজন লেসবিয়ান। এরপরই গুরুত্বপূর্ণ মোড় নেয় এই সিরিজের গল্প। ধীরে ধীরে সেটি ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায়।

এই গল্পের পরতে পরতে দুই নারীর শারীরিক খেলা দেখানো হয়েছে। এই কারণে পুরুষ দর্শকদের বেশি আকৃষ্ট করে এই ওয়েবসিরিজ। এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন মুসকান আগারওয়াল, যিনি ওটিটি দুনিয়ার এক অতি পরিচিত লাস‍্যময়ী অভিনেত্রী। আর তারই বিপরীতে রয়েছেন রুকস খানদাগালে। তাদের কেমিস্ট্রি বেশ নজরকাড়া। এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা