Hoop StoryHoop Viral

এই বয়সেও কি অসাধারণ গলা, ভরা স্টেজে প্রশংসা কুড়োলেন লতা মঙ্গেশকার, ভাইরাল ভিডিও

ভারতবর্ষের মা সরস্বতী হলেন লতা মঙ্গেশকর। তার গানের গলার জাদু ভারতবর্ষের সীমা-পরিসীমা পেরিয়ে পৌঁছে গেছে অনেক দূরে। বয়স হলেও তার গানের জাদু এখনো মানুষের মনকে কেড়ে নিয়ে যায়। একটা সময় একটার পর একটা হিট গান দিয়ে মানুষকে নিজের গানের মধ্যে একেবারে ডুবিয়ে রেখেছিলেন এই লতা মঙ্গেশকর। ভাই-বোনেদের মধ্যেই তিনি গানের জগতের সবচেয়ে বেশি জায়গা করে নিতে পেরেছিলেন তারপরেই তার সমতুল্য হয়ে উঠেছিলেন বোন আশা ভোঁসলে।

যতই বয়স হোক না, কেন বয়সের কাছে হার মেনেছে তার গানের গলা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, স্টেজের মধ্যে দাঁড়িয়ে লাইভ পারফরম্যান্স করছেন লতামঙ্গেশকার। বয়সের ভারে চোখেমুখে বোঝা যাচ্ছে, কিন্তু গানের গলা এবং সেই গলার দাপটে কখনোই মনে হচ্ছে না অনেকটাই গড়িয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর ভাইরাল হবে নাই বা কেন, যেখানে স্বয়ং লাইভ পারফরম্যান্স করছেন মা সরস্বতী লতামঙ্গেশকার, সেখানে এমন ভিডিও ভাইরাল না হয়েইবা কোথায় যায়। আজকালকার দিনের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, যেমন এই লতামঙ্গেসকারের ভিডিওটিও অনেক পুরনো। বর্তমানে এসব ভিডিও দেখার জন্য আর টেলিভিশনের উপর নির্ভর করতে হয়না, হাতে একটা মুঠোফোন থাকলেই সোশ্যাল মিডিয়ায় খানিক ঘুরপাক খেলেই এই সমস্ত ভিডিও হাতের সামনে চলে আসে।

দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি -»

whatsapp logo