whatsapp channel

বিয়ের জন্য ‘বউ’ নয় ‘বৌদি’ পছন্দ, আবদার করল ছোট্ট খুদে, মুহূর্তে ভাইরাল ভিডিও

ছোট বয়সেই বিয়ে করার জন্য একেবারে লাফালাফি শুরু করে দিয়েছে এই ছোট্ট খুদে। তবে বিয়ে করার জন্য সে দাদুর কাছে আবদার করেছে তার বউ নয় সুন্দরী বৌদি লাগবে এবং এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট বয়সেই বিয়ে করার জন্য একেবারে লাফালাফি শুরু করে দিয়েছে এই ছোট্ট খুদে। তবে বিয়ে করার জন্য সে দাদুর কাছে আবদার করেছে তার বউ নয় সুন্দরী বৌদি লাগবে এবং এই পুরো ঘটনাটি কে সে খুব সুন্দর করে গানের মতন করে গলায় গিয়ে সকলের কাছে পরিবেশন করছে। তবে এক্ষেত্রে পরিবেশন বললে খানিক ভুলই হয়, নিবেদন করছে তার কেমন সঙ্গিনী লাগবে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে ছোট বাচ্চার মুখে এমন জীবন সঙ্গিনীর বর্ণনা শুনে রীতিমতো সকলে হাঁ। তবে এই জীবনসঙ্গিনীর বর্ণনা করতে গেয়ে এমন সুর-তাল-লয় এর ছন্দকেও অনেকে প্রশংসা করেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। গোলাপি সোয়েটার পরে আদো আদো মুখে এত সুন্দর বর্ণনা শুনে প্রত্যেককেই অবাক করেছে।

Advertisements

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই কম সময়ের মধ্যেই সকলের কাছে নিজের প্রতিভাকে প্রকাশ করা যায়। তাইতো নতুন প্রজন্মের কাছে এই সোশ্যাল মিডিয়া এতটাই ভালোবাসার জিনিস।পুরনো প্রজন্মের মানুষ যতই ভুরু কুঁচকে তাকান না কেন, এই জিনিসটি না থাকলে নতুন প্রতিভাও ঘর থেকে বাইরে বেরোতে যথেষ্ট সময় লাগতো।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar