whatsapp channel

পড়াশোনা ভুলে ঘুমে ঢুলছে ছোট্ট শিশু, খুদের দুষ্টু মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল

সকালবেলা ঘুম থেকে উঠে পড়তে যাওয়া বড্ড বিড়ম্বনার কাজ। এমন অভিজ্ঞতা সকলেরই হয়েছে। মা জোর করে টেনে দিয়ে স্নান টান করে তারপরে স্কুলের পোশাক পরিয়ে নিয়ে কোনরকমে স্কুল বাসে তুলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সকালবেলা ঘুম থেকে উঠে পড়তে যাওয়া বড্ড বিড়ম্বনার কাজ। এমন অভিজ্ঞতা সকলেরই হয়েছে। মা জোর করে টেনে দিয়ে স্নান টান করে তারপরে স্কুলের পোশাক পরিয়ে নিয়ে কোনরকমে স্কুল বাসে তুলে দিয়ে মা নিশ্চিন্ত হতেন। কিন্তু সকালের না হওয়া ঘুম থেকে যেত মনের মধ্যে, ক্লাসে টিচার আসার পরে যখন পড়াশোনাটা মনোযোগ দিয়ে শোনা হতো না তখনই ঘুম একেবারে চোখের মধ্যে লেগে যেত এমন অভিজ্ঞতার না হয়েছে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক শিশু বিদ্যালয় পড়তে গিয়ে টিচারের পড়ানোর সামনেই রীতিমতো ঢুলে পড়ে যাচ্ছে। সকালবেলা মা হয়তো জোর করে ঘুম থেকে তুলে দিয়েছে তাই চোখ থেকে ঘুম তার যাচ্ছেই না।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন আর নিষ্পাপ শিশুর এমন ঘুমন্ত অবস্থায় ছবি দেখে প্রত্যেকের নিজের ছোটবেলাকার হঠাৎ করেই মনে পড়ে যাচ্ছে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media