Hoop VideoHoop Viral

VIDEO: কোমরের দুলুনি দেখে উড়বে রাতের ঘুম, একা বসে দেখবেন গোরি নাগোরির এই ভিডিও

করোনা কালের সময় থেকেই মূলধারার বিনোদন অর্থাৎ বলিউডের দিক থেকে নজর সরতে শুরু করে দর্শকদের। সেটাই ছিল বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মাথা তুলে দাঁড়ানোর উপযুক্ত সময়। ঘর বন্দি মানুষ বেশি করে নির্ভর হয়ে পড়েছিল ডিজিটাল মাধ্যমের প্রতি। তার ফলাফল, এক ধাক্কায় ওয়েব সিরিজের অবিশ্বাস্য রকমের উর্দ্ধগতি। এক শ্রেণির দর্শক মজে যান নানান ধরণের ওয়েব সিরিজে। আবার আরেক শ্রেণির দর্শক খুঁজে পান ভিন্ন ধরণের বিনোদন। আর এক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই আসবে হরিয়ানভি বিনোদন (Haryanvi Stage Show)।

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো।

সম্প্রতি গোরি নাগোরি নামে এক হরিয়ানভি ডান্সারের ভিডিও ব্যাপক চর্চায় উঠে এসেছে। তাঁর নাম এখন মুখে মুখে ঘুরছে দর্শকের। ইউটিউবে গোরি নাগোরির নাচের ভিডিও চাহিদা বাড়ছে দিনে দিনে। সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরে আবারো সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে এই ভিডিওটি ইউটিউবে নয়, ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। হ্যাঁ, গোরি নাগোরির জনপ্রিয়তা শুধু ইউটিউবেই আটকে নেই। সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্ল্যাটফর্ম গুলিতেও ছড়িয়ে পড়েছে।

কয়েক সেকেন্ডের রিল ভিডিওতে দেখা যায়, হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরে কোমর দোলাচ্ছেন গোরি নাগোরি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ট্রেন্ডিং গান ‘কুন্ডি লাগালো সাঁইয়া’। এই কয়েক সেকেন্ডের ভিডিওতেই নেটিজেনদের বুকের ধুকপুক বাড়িয়ে দিয়েছেন গোরি নাগোরি। তাঁর কোমর দোলানোর ভঙ্গি দেখে রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে অনেকের। উল্লেখ্য, এই গোরি নাগোরিও কিন্তু জনপ্রিয়তায় স্বপ্না চৌধুরীর থেকে কম যান না। স্বপ্নার মতো তিনিও বিগ বসে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন গত বছর। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়েছিলেন অনেক দর্শক।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই