Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী ছেলের সাথে কুকর্ম বিবাহিতা মহিলার, নির্লজ্জতার সীমা পার করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদন জগতের চাহিদা পরিবর্তিত হয়েছে অনেকাংশে। এক দশক আগে অব্দি বিনোদনের অন্যতম মাধ্যম ছিল টেলিভিশন, প্রিন্ট মিডিয়া এবং বড় পর্দা। তবে বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে এই চিত্রটা। বিনোদনের সম্ভার এখন মোবাইলেই বন্দি হয়েছে। কারণ বিশ্বজুড়ে এখন বাজার কাঁপাচ্ছে ওয়েবসিরিজ। বিভিন্ন ধরণের ওয়েবসিরিজ এখন তৈরি হয়। তবে প্রাপ্তবয়স্কদের জন্য সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের চাহিদা এখন সর্বাধিক। আঞ্চলিক ভাষাতেও এই ধরণের কন্টেন্ট তৈরি হয়ে থাকে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। এইসব প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘ইরোটিক’ ঘরানার ওয়েবসিরিজগুলি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে চিত্তাকর্ষক হয়ে থাকে। বর্তমান সময়কালে এইসব সিরিজের জনপ্রিয়তা রয়েছে তুঙ্গে।

আর এবার এই ‘হান্টার্স’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সিরিজ ‘সৌতেলি’ জনপ্রিয় হয়ে উঠল দর্শকদের কাছে। সিরিজের গল্প এটি একটি গৃহস্থালির জীবনকে ঘিরেজ যেখানে রয়েছে এক তরুণ, তার বাবা এবং সৎ মা। প্রথমে সৎ ছেলেকে পছন্দ না করলেও পরে সৎ মা তার সন্তানের শারীরিক গঠনে মুগ্ধ হয়ে যায়। একদিকে বয়স্ক স্বামীর থেকে তৃপ্তিহীন রাত, অন্যদিকে সৎ ছেলের হরিৎ যৌবন- দুই কারণে তাদের মধ্যে তৈরি হয় শারীরিক সম্পর্ক। আর এই সম্পর্ক ওই মহিলার স্বামী জানতে পারলেই গল্পে আসে এক চিত্তাকর্ষক মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

এই সিরিজে সমস্ত কলাকুশলীদের অভিনয় দর্শকদের মনে সিরিজটিকে এক আলাদা জায়গা দিয়েছে। এই সিরিজে দেখা গেছে অভিনেত্রী পিয়া, রিটস, পীহুর মতো শিল্পীদের। এই ওয়েব সিরিজ দেখতে অবশ্যই হান্টারস অ্যাপ ডাউনলোড করুন। তবে এটি কিন্তু প্রবলভাবে প্রাপ্তবয়স্কদের জন্যই তৈরি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা