whatsapp channel

সুন্দরী যামিনীকে বেডরুমে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি সিনেমায় (Bhojpuri Industry) আধিপত্য কায়েম করার সঙ্গে সঙ্গে সিনেপ্রেমীদের মনেও জায়গা করে নিচ্ছেন অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা তিনি। অভিনয়ের পাশাপাশি তাঁর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি সিনেমায় (Bhojpuri Industry) আধিপত্য কায়েম করার সঙ্গে সঙ্গে সিনেপ্রেমীদের মনেও জায়গা করে নিচ্ছেন অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা তিনি। অভিনয়ের পাশাপাশি তাঁর গানের গলাও দুর্দান্ত। নিজের ছবিতে অনেক সময় নিজেই গান গেয়ে থাকেন তিনি। ভোজপুরি সিনে জগতের বেশিরভাগ নায়িকার সঙ্গেই তিনি কাজ করে ফেলেছেন। আম্রপালি দুবে থেকে অক্ষরা সিং, বিপরীতে যেই থাকুক না কেন, তাঁর সঙ্গে নিজস্ব রসায়ন তৈরি করে নেন খেসারি। তাই তাঁর প্রতিটি সিনেমা, ভিডিওই বেশ উপভোগ করেন দর্শকরা।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কম দিন হল না তাঁর। ইতিমধ্যে বহু জনপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। অভিনেতার বেশ কিছু সুপারহিট ছবির মিউজিক ভিডিও নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে বিভিন্ন চ্যানেল থেকে লঞ্চ করা হয় ভোজপুরি ছবির বিভিন্ন ভিডিও এবং গান। বর্তমানে ভোজপুরি কনটেন্টের দর্শক বাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেহব ভিডিও। সম্প্রতি খেসারি লাল যাদবের আরো একটি ভিডিও বেশ শোরগোল ফেলে দিয়েছে দর্শক মহলে।

Advertisements

সুন্দরী যামিনীকে বেডরুমে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

Advertisements

সিনে দুনিয়ার লাস্যময়ী অভিনেত্রী যামিনী সিং এর সঙ্গে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে খেসারিকে। মিউজিক ভিডিওটির নাম ‘ফুল নাইট কারা’। মিউজিক ভিডিওতে দেখা যায় লাজ লজ্জা ভুলেই বেডরুমে যামিনীর সঙ্গে ঘনিষ্ঠতআয় মজে গিয়েছে খেসারি। ইউটিউবে ‘ক্যাপ্টেন ওয়াচ হিটস’ নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। মাত্র দু সপ্তাহের মধ্যে ২৬ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। চটুল গানে দুজনেরই নাচ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা।

Advertisements

প্রসঙ্গত, হিন্দি সিনেমা ছেড়ে এখন ভোজপুরি কনটেন্ট দেখতে শুরু করেছেন অনেকেই। বর্তমানে যে কোনো উৎসব অনুষ্ঠানেই জায়গা করে নেয় ভোজপুরি গান। এভাবেই যদি চলতে থাকে তাহলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন ইন্ডাস্ট্রিকেও ছাপিয়ে যেতে পারে বলে মত বিনোদন প্রেমীদের। আগের থেকে ভোজপুরি সিনেমা, ভিডিওর জনপ্রিয়তাও বেড়েছে অনেকটা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই