whatsapp channel

VIDEO: সালোয়ার কামিজেই অদম্য আবেদন, স্বপ্না চৌধুরীর ঠুমকায় কুপোকাত নেটিজেনরা

একটা সময় ছিল যখন মানুষের নজরে আসতে পোড়াতে হত প্রচুর কাঠখড়। কিন্তু সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বদলে গিয়েছে চিত্রটা। এখন ভাইরাল হওয়া কার্যত বাঁ হাতের খেল। প্রতিদিনই বহু মানুষ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একটা সময় ছিল যখন মানুষের নজরে আসতে পোড়াতে হত প্রচুর কাঠখড়। কিন্তু সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বদলে গিয়েছে চিত্রটা। এখন ভাইরাল হওয়া কার্যত বাঁ হাতের খেল। প্রতিদিনই বহু মানুষ কোনো না কোনো কারণে ভাইরাল হচ্ছেন নেট পাড়ায়। কেউ কেউ বাস্তবিকই চমকপ্রদ প্রতিভার অধিকারী। তাদের প্রতিভার ঝলক দেখেই মুগ্ধ হয়ে যান নেটিজেনরা। এই ভাবেই নেট দুনিয়ায় পরিচিত হয়ে ওঠে কিছু মুখ। স্বপ্না চৌধুরীর (Sapna Chowdhury) উত্থানও একই ভাবে।

Advertisements

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না। সুন্দরী স্বপ্নার হাত ধরেই খ্যাতির আলোয় আসে হরিয়ানভি স্টেজ শো। নেটপাড়ার বাসিন্দারা পরিচিত হয় আরো এক নতুন ধরণের বিনোদনের সঙ্গে। তিনিই প্রথম হরিয়ানার এই বিনোদনের ঘরানাকে ভাইরাল করেন সোশ্যাল মিডিয়ায়। মঞ্চে চটুল গানের তালে নেচেই প্রথম খ্যাতির স্বাদ পাওয়া স্বপ্নার। অচিরেই হরিয়ানভি বিনোদনের তো বটেই, সোশ্যাল মিডিয়ারও পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। স্বপ্না মঞ্চে ওঠা মানেই দর্শকের সারিতে শোরগোল পড়ে যেত! তাঁর সঙ্গে নাচার পাশাপাশি অনেকে টাকাও ওড়ান স্বপ্নার উপরে।

Advertisements

VIDEO: সালোয়ার কামিজেই অদম্য আবেদন, স্বপ্না চৌধুরীর ঠুমকায় কুপোকাত নেটিজেনরা

Advertisements

হরিয়ানভি স্টেজ শো থেকে জনপ্রিয়তা পেয়ে বলিউডে পা রেখেছেন। জাতীয় স্তরে এখন পরিচিত স্বপ্না চৌধুরী। এখন আর স্টেজ শো করেন না বটে স্বপ্না, কিন্তু তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। স্বপ্নাকে আরো একবার আগের ফর্মে মঞ্চে দেখার জন্যও অনুরোধ করেন অনেক দর্শক। এখনো তাঁর যেকোনো নাচের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়।

Advertisements

সম্প্রতি স্বপ্নার আরেকটি নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। একটি বেগুনি রঙের সালোয়ার কামিজ পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সুন্দর করে সেজে মঞ্চ কাঁপিয়ে নেচেছেন স্বপ্না। এক মাস আগে শেয়ার করা ভিডিওটিতে এখন ১ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। ড্রিমস এন্টারটেনমেন্ট নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভবিষ্যতে তাঁর এমনি আরো ভিডিও দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক এবং নেটিজেনরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই