Hoop VideoHoop Viral

বাড়ির ছাদে হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরীর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে এসেছে আমূল পরিবর্তন। স্মার্টফোনের সুফল হোক বা কুফল, সোশ্যাল মিডিয়ার দ্বারাই এখন একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। বিখ্যাত একটি হিন্দি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবকিছুকে ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, হিন্দি গান ‘গোরে তান সে সারাক যায়ে’-র তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে ট্র্যাডিশনাল পোশাক। হালকা হলুদ রংয়ের ফিনফিনে শাড়ির সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। আর এই পোশাকেই তাকে দেখা গেছে বাড়ির ছাদের উপর সুন্দর কৌশলে এই ক্লাসিক গানে নাচ করতে। ভিডিওটি দেবিকা নিত্যাঙ্গ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওটি ইতিমধ্যে হাজার হাজার মানুষ দেখেছেন। ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘দারুন নাচলেন আপনি’; কেউ আবার লিখেছেন, ‘সুর, তালে একদম পারফেক্ট’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে ১০ হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, এই গানটি বিখ্যাত হিন্দি ছবি ‘আঁখিয়ো সে গোলি মারে’ ছবির গান। এই গানটি গেয়েছেন নব্বইয়ের দশকের প্রবাদপ্রতিম ‘ট্রায়ো’ সোনু নিগম, অলকা ইয়াগণিক এবং সঞ্জীবনী। এই রোমান্টিক কমেডি ছবিতে অভিনয় করেছেন গোবিন্দা, রবিনা ট্যান্ডন। নব্বইয়ের দশকের সুপারহিট এই ছবি আজও জনপ্রিয় ভারতীয়দের মধ্যে।

Related Articles