Hoop Viral

অসাধারণ কন্ঠে কবিতা শুনিয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও

যতীন্দ্রমোহন বাগচীর লেখা ‘কাজলা দিদি’ কবিতাটি আবৃত্তি করে তাক লাগিয়ে দিয়েছে ছোট খুদে। আদো আদো কথায় সুন্দর করে সেজেগুজে দাঁড়িয়ে কবিতাটি বলে চলেছে ছোট্ট শ্রদ্ধা বিশ্বাস। কবিতাটি শুনলে বুঝতে পারবেন সে কতটা কবিতাটি মন দিয়ে মুখস্থ করেছে এবং বলার কায়দা রপ্ত করেছে।

বাচ্চারা ছোটবেলায় পড়াশোনার পাশাপাশি অনেক কিছুই নিজের মনে মনে করতে থাকে। তাকে কোনো ভাবেই বাধা দেওয়া উচিত নয়। আপনার বাড়ির বাচ্চাটিকেও এই রকমই এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ করতে উৎসাহ দেন। পড়াশোনার পাশাপাশি মানসিক, শারীরিক বিকাশের জন্য এগুলি ভীষণ প্রয়োজন। ছোটবেলা থেকেই বাচ্চাদের নাচ, গান, আবৃত্তি শেখান। বড় হয়ে তার যা পছন্দ হবে সেই সেই দিকটাই বেছে নেবে। কে বলতে পারে আপনার বাড়ির বাচ্চাটির মধ্যেই ভবিষ্যৎ প্রজন্মের শিল্পী লুকিয়ে থাকতে পারে।

বাচ্চাটিও খুব সুন্দর সেজে গুজে নিজের কায়দায় একেবারে নিজস্ব ভঙ্গিতে কবিতাটি বলে চলেছে। কবিতাটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে সকলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আর হবে নাই বা কেন, বাচ্চাটির এই আদুরে ভঙ্গি সবাইকে বাচ্চাটির দিকে আকর্ষণ করতে সাহায্য করেছে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo