whatsapp channel

VIDEO: দু পা জোড় করে ‘রাধে রাধে’র তালে নাচ, মন জুড়িয়ে দেবে পথ কুকুরের এই ভিডিও

দৈনন্দিন জীবনের একঘেয়েমি কাটাতে বিনোদন জরুরি। আর এখন প্রতিদিনের চটজলদি মন ভালো করার টোটকা হিসেবে বেশিরভাগ মানুষেরই ভরসা সোশ্যাল মিডিয়া (Social Media)। আসলে যতই সিনেমা, সিরিয়াল কিংবা সিরিজ বাজার কাঁপাক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দৈনন্দিন জীবনের একঘেয়েমি কাটাতে বিনোদন জরুরি। আর এখন প্রতিদিনের চটজলদি মন ভালো করার টোটকা হিসেবে বেশিরভাগ মানুষেরই ভরসা সোশ্যাল মিডিয়া (Social Media)। আসলে যতই সিনেমা, সিরিয়াল কিংবা সিরিজ বাজার কাঁপাক না কেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও-ও কিন্তু এক্ষেত্রে অন্য মাধ্যমগুলিকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও কার্যত অবিচ্ছেদ্য।

Advertisements

প্রতিনিয়ত কতশত ভিডিও যে শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায় তার ইয়ত্তা নেই। সোশ্যাল মিডিয়ার কনসেপ্ট যত জনপ্রিয় হচ্ছে আমজনতার মাঝে, ততই পাল্লা দিয়ে বাড়ছে এর প্ল্যাটফর্মের সংখ্যা। তবে এখনো পর্যন্ত যে কটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে জনপ্রিয়তা এবং ব্যবহারের দিক দিয়ে তালিকার শুরুতেই জায়গা করে নেবে ইনস্টাগ্রাম।

Advertisements

VIDEO: দু পা জোড় করে 'রাধে রাধে'র তালে নাচ, মন জুড়িয়ে দেবে পথ কুকুরের এই ভিডিও

Advertisements

আসলে ইনস্টাগ্রাম বা ফেসবুকের মতো প্ল্যাটফর্মে ভাইরাল ভিডিওর চল তুলনামূলক বেশি। বিশেষ করে ভারতে টিকটক নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রাম রিল আসতেই রাতারাতি বেড়ে যায় তার জনপ্রিয়তা। কয়েক সেকেন্ডের ভিডিওতেই তুলে ধরা যায় নিজের ভাবনা, মতামত কিংবা প্রতিভা। যদিও সবসময় যে নাচগানের ভিডিওই ভাইরাল হয় এমনটা কিন্তু নয়। মাঝে মাঝে এমনো কিছু ঘটনা ভিডিওর মাধ্যমে তুলে ধরা হয় যা দেখে রীতিমতো অবাক হয়ে যেতে হয়।

Advertisements

পশুপাখির বহু ভিডিও জায়গা করে নেয় নেট মাধ্যমে। অনেকেই নিজের বাড়ির পোষ্যটির নানান কাণ্ডকারখানার ভিডিও তুলে ধরেন নেট পাড়ায়। অনেক সময় আবার পশুপাখিদের এমন এমন ভিডিও চোখে পড়ে যা অবাক করে দেয় সকলকে। সম্প্রতি একটি পথ কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গোলগাল শান্তশিষ্ট সারমেয়টিকে উদ্দেশ্য করে কিছু মানুষকে বলতে শোনা যায়, ‘রাধে রাধে করো’। আর তাদের কথা শুনেই দু পায়ে ভর দিয়ে বসে সামনের দু পা জোড় করে ‘রাধে রাধে’র সঙ্গে নাচতে থাকে কুকুরটি। ইনস্টাগ্রামে ভাইরাল এই ভিডিওটি এর মধ্যেই ৩ লক্ষের বেশি লাইক পেয়ে গিয়েছে। মিষ্টি সারমেয়টিকে আদরে, ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরাও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই