whatsapp channel

যেভাবে রান্নার গ্যাস বুক করলে পাবেন ৫০০ টাকা অবধি ছাড়

যদি আপনি গ্যাস সিলিন্ডার বুকিং এর উপর ৫০০ টাকা ডিসকাউন্ট পেতে চান তাহলে আপনার কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। Paytm অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্যাস বুক করলে এবারে আপনি ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যদি আপনি গ্যাস সিলিন্ডার বুকিং এর উপর ৫০০ টাকা ডিসকাউন্ট পেতে চান তাহলে আপনার কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। Paytm অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্যাস বুক করলে এবারে আপনি ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। তবে এটি একমাত্র তাদের জন্য, যারা প্রথমবারের জন্য গ্যাস বুক করছেন Paytm এর মাধ্যমে। আসুন জেনে নেয়া যাক কিভাবে আপনি পেটিএম অ্যাপ্লিকেশনের এই অফার এর সুযোগ গ্রহণ করতে পারবেন।

Advertisements

প্রথমে নিজের মোবাইল ফোনে Paytm অ্যাপ্লিকেশন ওপেন করুন। তারপর Paytm অ্যাপ্লিকেশন চালু হয়ে গেলে আপনার হোমস্ক্রীনের উপরের দিকে Book Cylinder বলে একটি অপশন দেখা যাবে। যদি আপনার কাছে সেই অপশন না দেখা যায়, তাহলে আপনি Show More অপশনে ক্লিক করুন।

Advertisements

এরপর আপনাকে Book Cylinder অপশনে ক্লিক করতে হবে। যখনই আপনি বুক সিলিন্ডার অপশনে ক্লিক করবেন, আপনাকে আপনার গ্যাস প্রোভাইডার কোম্পানির নাম সিলেক্ট করতে হবে। এখানে আপনি ভারত গ্যাস, ইন্ডেন, এবং এইচপি গ্যাস এর অপশন পাবেন।

Advertisements

এবার আপনি গ্যাস প্রোভাইডার এর উপরে ট্যাপ করুন। তারপর আপনাকে বলা হবে আপনার রেজিস্টার করা মোবাইল নম্বর অথবা এলপিজি আইডি এন্টার করতে। যখনই আপনি আপনার রেজিস্টার করা মোবাইল নম্বর অথবা এলপিজি আইডি দেবেন তারপর Proceed বাটনে ট্যাপ করুন। আপনার সামনে কনজিউমার এর নাম, এলপিজি আইডি এবং এজেন্সির নাম চলে আসবে। সাথেই নিচের দিকে গ্যাস সিলিন্ডার এর জন্য প্রয়োজনীয় টাকার পরিমাণ দেখা যাবে।

Advertisements

এরপর আপনাকে Process বাটনে ক্লিক করতে হবে। জানিয়ে রাখি, পেমেন্ট করার আগে আপনাকে Paytm Gas Booking Promo Code – FIRSTLPG এন্টার করতে হবে। এই কোড এন্টার করলে আপনি ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন।

তবে আপনি যদি এই প্রোমো কোড না এন্টার করেন তাহলে কিন্তু কোন ক্যাশব্যাক পাবেন না। তাহলে আর দেরি করবেন না, তাড়াতাড়ি পেটিএম এর মাধ্যমে গ্যাস বুক করে ক্যাশব্যাক অফার গ্রহণ করুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media