whatsapp channel

Madan Mitra: হাসপাতালে বেডে শুয়েই ভাঙল কাঁধের হাড়, গুরুতর পরিস্থিতি মদন মিত্রের

অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজ্যের বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। কিন্তু সুস্থ হওয়ার বদলে আরো অসুস্থ হয়ে পড়লেন তিনি। কাঁধের হাড় ভেঙে গিয়েছে তাঁর। হাসপাতালের বেডেই এই অঘটন ঘটেছে…

Nirajana Nag

Nirajana Nag

অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজ্যের বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। কিন্তু সুস্থ হওয়ার বদলে আরো অসুস্থ হয়ে পড়লেন তিনি। কাঁধের হাড় ভেঙে গিয়েছে তাঁর। হাসপাতালের বেডেই এই অঘটন ঘটেছে বলে জানা যাচ্ছে। পরিস্থিতি যথেষ্ট গুরুতর। বিধায়কের অস্ত্রোপচার দরকার বলেও জানা যাচ্ছে। তবে এখন শারীরিক পরিস্থিতি খুব একটা ভালো নেই তাঁর। তাই এই মুহূর্তেই অস্ত্রোপচার না করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা। কবে হবে মদন মিত্রের অস্ত্রোপচার, সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি হাসপাতালের তরফে।

গত সোমবার এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। নিউমোনিয়ার সঙ্গে সঙ্গে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। তবে হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন তিনি। সব ঠিক ঠাকই ছিল। কিন্তু বৃহস্পতিবার হঠাৎ করে অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালের বেডে শুয়েই খিঁচুনি শুরু হয় বিধায়কের। চিকিৎসকরা তখন উপস্থিত ছিলেন বলেই জানা যাচ্ছে।

Madan Mitra: হাসপাতালে বেডে শুয়েই ভাঙল কাঁধের হাড়, গুরুতর পরিস্থিতি মদন মিত্রের

তা সত্ত্বেও বেডের পাশের রেলিংয়ে মদন মিত্রের বাঁ হাত ছিটকে গিয়ে লাগায় কাঁধে গুরুতর চোট পান তিনি। তবে কাঁধের হাড় ভেঙে গিয়েছে নাকি চোট লেগেছে তা হাসপাতালের তরফে এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। শুক্রবার এক্স রে করা হয়েছে। তাতেই জানা গিয়েছে, অস্ত্রোপচার করাতে হবে। ১০ জন সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে মদন মিত্রের জন্য। বিধায়কের শারীরিক পরিস্থিতি তাঁরাই খতিয়ে দেখবে।

মদন মিত্রের শারীরিক অবস্থা সম্পর্কে মেডিকেল বোর্ডের তরফে জানানো হয়েছে, বিধায়কের এখনো শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে তাঁকে। চলছে স্যালাইন। এহেন শারীরিক পরিস্থিতিতে অস্ত্রোপচার করা সম্ভব নয় বলেই জানিয়েছেন মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক। তাই এখনই অস্ত্রোপচার করা হবে না বিধায়কের। তাঁর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান চিকিৎসক। যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করা যায় সেটাই ভাবা হচ্ছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই