whatsapp channel

Madan-Rachana: মদন মিত্রের জীবনের আসল লাভলিকে ক্যামেরার সামনে আনলেন রচনা! দিলেন মোক্ষম জবাব

মদন মিত্র মানেই আমরা জানি তিনি দিদির সৈনিক, কামারহাটির বিধায়ক, দারুন গান করেন, হাসিখুশি রঙিন মানুষ এবং তাঁর আশেপাশে সবসময় সুন্দরী নায়িকাদের ভিড়। কিন্তু, মদন মিত্রের জীবনের আসল নায়িকাকে চেনেন?…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মদন মিত্র মানেই আমরা জানি তিনি দিদির সৈনিক, কামারহাটির বিধায়ক, দারুন গান করেন, হাসিখুশি রঙিন মানুষ এবং তাঁর আশেপাশে সবসময় সুন্দরী নায়িকাদের ভিড়। কিন্তু, মদন মিত্রের জীবনের আসল নায়িকাকে চেনেন? মদন দা কখনো তার জীবনের সত্যিকারের নায়িকাকে ক্যামেরার সামনে আনেননি। যেকোনো অনুষ্ঠানে একা গিয়েছেন, তার আশেপাশে থাকে ওহ লাভলির মতন সুন্দরী নায়িকারা। কিন্তু, এবারে দিদি নং ১ এর রচনা বন্দোপাধ্যায় সেই অসাধ্য সাধন করে ফেলেছেন। মদন দার আসল রমণীকে সামনে এনেছেন।

Advertisements

হ্যাঁ, সম্প্রতি রচনা বন্দোপাধ্যায় লাইভে এসেছিলেন। বেশ কিছুদিন তিনি পর্দার বাইরে ছিলেন। সমস্ত শোক দুঃখকে পাশে রেখে ফের জমিয়ে কাজ করছেন দিদি নং ১ শো। রচনার এই রিয়্যালিটি শোতে ফিরে আসার পর এর জনপ্রিয়তা আবার প্রাণ ফিরে পেয়েছে। আর ঠিক এই প্রাণ দ্বিগুণ করতেই দিদি নং ১ শোতে হাজির হয়েছেন সস্ত্রীক মদন মিত্র, সস্ত্রীক বাবুল সুপ্রিয়, সস্ত্রীক রাঘব এবং সস্ত্রীক শিবাজী।

Advertisements

আগামী ২১ তারিখ টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে এই বিশেষ শো। মদন মিত্র লাইভে এসে রচনার হয়ে বার বার বলে চলেছেন এই নির্দিষ্ট তারিখের কথা। তবে, এই শোতে সবচেয়ে বড় চমক হল মদন মিত্রের স্ত্রী, যিনি তার জীবনের আসল ওহ লাভলি। লাইভে এসেও ধামাকা দিলেন মদন স্ত্রী।

Advertisements

Advertisements

এদিন, মদন দার মিষ্টি অভিযোগ ছিল, ‘‘অপেক্ষায় ছিলাম, কবে রচনার শো-তে ডাক পাব! অভিমানও হত, রাজনীতি করি বলেই কি আমাদের ডাকেন না রচনা? আজ আর আমার কোনও অভিমান নেই!’ এরপরেই হাসতে হাসতে রচনার প্রশ্ন মদন মিত্রের স্ত্রীর (Archana Mitra) দিকে, ‘‘দাদার চারপাশে এত সুন্দরীদের ভিড়। আপনি কখনও থাকেন না। ভয় হয় না?’’ উত্তরে অর্চনার টানটান জবাব, ‘‘ঘুড়ি যতই উড়ুক, লাটাই তো আমার হাতে!’’ সঙ্গে সঙ্গে বিধায়কের ঠোঁটে বিখ্যাত সংলাপ, ‘‘ওহ! লাভলি…।’’

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media