Madhumita Sarcar: কালো টাইট সুইমসুটে দারুন আকর্ষণীয় মধুমিতা, দেখা মাত্রই ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের…

Shreya Chatterjee

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের একেবারে হাতের মুঠোয় করে রেখেছেন, এক একটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেন, পুরুষ ভক্তদের বেশ ঘায়েল হয়, তার সৌন্দর্যের নিরিখে। শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।

কখনো শাড়ি আবার কখনো বোল্ড অবতারে আবারো হট অবতারের ধরা দিলেন, মধুমিতা সরকার instagram এ তিনি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে একটি বিকিনি পড়েছেন। তবে শুধু এবার এই প্রথমবার নয়, এর আগেও কিন্তু সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন facebook রিলস এছাড়াও অনেক কিছুতেই তিনি হট অবতারে এসে সব মানুষের চোখ একেবারে কপালে তুলে দিয়েছেন।

তিনি কিলার পোজে ভিডিও ঘুম উড়িয়েছেন নেটিজেনদের।এই পোশাকের সঙ্গে মধুমিতা চোখের চাউনি, তার ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে, এই কথা বলাই বাহুল্য। সম্প্রতি একটি ছবি তিনি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, একেবারে পুরো শরীর ডুবিয়ে তিনি সুইমিং পুলে আছেন। এই গরমে সিক্ত চেহারাতে তিনি আবারও কিন্তু সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন, তবে বর্তমানে তিনি খুব অসুস্থ হয়েছিলেন অ্যাপেন্ডিক্সের জন্য। হসপিটালে ভর্তি ছিলেন, তারপর তিনি এখন একদম সুস্থ আছেন, আবারো তাকে তার নয়া রূপে নিশ্চয়ই দেখতে পাওয়া যাবে।

এখানে কালো সুইম সুটে দারুন লাগছে তাকে। সর্বদা চর্চায় থাকেন মধুমিতা সরকার, বিয়ে, প্রেম, বিবাহ বিচ্ছেদ নানা কারণেই তিনি বেশ শিরোনামে চলে আসেন। লাস্যময়ী শরীরে প্রতিনিয়তই তিনি ফটোশুট করছেন। পর্দার পাখি থেকে এই সেই মেয়েটি কিভাবে এতটা লাস্যময়ী হয়ে উঠবে, তা কিন্তু অনেকেই বুঝতে পারেননি, আপাতত সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব মধুমিতা সরকার। দেরি না করে চটপট দেখে ফেলুন মধুমিতার সরকারের কিছু ছবি :

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক