Hoop ViralHoop Video

টাকার লোভে অফিস বসের সঙ্গে কুকীর্তি যুবতীর, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

ullu তে ‘Mail trail’ নামের একটা ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রথমেই একটি মেয়ে খবর পড়ছে অর্থাৎ পুরো গল্পটাই একটি খবরের অফিসকে কেন্দ্র করে। এই মেয়েটির সাথে বসের একটা সম্পর্ক তৈরি হয়। আর একদিন খবর পড়ার সময় সে সমস্ত গোপন মুহূর্তের কথা ফাঁস করে দিতে চায়, কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে অবশ্যই পুরো ট্রেইলার লক্ষ্য করতে হবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক