Advertisements

Dance Video: নায়িকাদের সঙ্গে মাখোমাখো রোমান্স, খেসারির এই পাঁচটি ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক গান।

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

১) সম্প্রতি আম্রপালীর সঙ্গে অসাধারণ নেচেছেন, খাটিয়ায় শুয়ে আম্রপালি আমাদের সকলের প্রিয় অভিনেতা খেসারি। টুকটুকে লাল শাড়িতে আম্রপালিকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। ‘আশিকি‘ সিনেমার ‘শাড়ি কি পালাট’ এই গানের সঙ্গে অসাধারণ এসেছে দুজনে। গান গেয়েছেন খেসারি লাল আর শিল্পী রাজ। ‘রঙ্গিলা এন্টারটেইন’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এক কোটি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং অনেকেই কমেন্ট করে বাহবা জানিয়েছেন। খেসারি লাল এর সঙ্গে অন্য কাউকে কিন্তু যদি বেশ ভালো লাগে কিন্তু আম্রপালী জুটি যেন আলাদা মাত্রাতেই নিয়ে যায়। তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ নাচের ভিডিও।

২) ‘কুলার কুর্তি মে লাগা লা’ এই গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন কাজল রাঘবানি এবং খেসারি লাল যাদব। তাদের দুজনের এই অসাধারণ জুটি মানুষ বেশ পছন্দ করেছেন, আসলে এর আগে থেকেই অনেকগুলো সিনেমাতে এত ভালো ভালো নাচ তারা উপহার দিয়েছেন, যে তাদের আলাদা করে আর জুটি তৈরি করার দরকার হয় না। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিং। ‘ইয়াসি ফ্লিমস ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। পাঁচ বছরে প্রায় ৩৫ কোটি মানুষ ভিডিওটি দেখেছেন। দুজনকেই দেখা গেছে, একেবারে সাধারণ পোশাকে কাজল রাঘবানির পরনে রয়েছে খুব সুন্দর ঘিয়ে রঙের একটি সালোয়ার কামিজ।

৩) খেসারি লালের সঙ্গে অসাধারণ ভাবে নাচলেন আম্রপালি দুবে। তাদের এই অসাধারণ নাচের ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়েছে। আম্রপালি আর খেসারি লাল এর জুটি আগে থেকেই পছন্দ করেছেন সকলে, ‘এস আর কে মিউজিক’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে। ‘পিয়াজি কি মাস্কি’ এই গানের সাথে নাচলেন তারা। প্রিয়াঙ্কা সিং এই গানটা গেয়েছেন। সিনেমার নাম ‘ডোলি সাজা কে রাখনা’ সিনেমার এই গান। গানটি লাইক দিয়েছেন প্রায় ৭ লাখ মানুষ। দেখে নিন ভিডিও –

৪) এছাড়াও এই সিনেমার আরেকটি গানও কিন্তু বেশ জনপ্রিয়। ‘পালং শাকওয়ান’ কে এই গানটির জনপ্রিয়তা কিন্তু একেবারে সবার উপরে। গান টি গেয়েছেন খেসারি লাল আর ইন্দু সোনালী।

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

প্রায় এক বছরের মধ্যে ভিডিওটি একুশ কোটি মানুষের কাছে পৌঁছে গেছে। বিছানার উপরে লাল টুকটুকি শাড়ি পড়ে শুয়ে আছেন সকলের প্রিয় অভিনেত্রী, আর তাকে দেখে কিছুতেই নিয়ন্ত্রণে থাকতে পারেননি খেসারি লাল তিনিও কিন্তু রোমান্সে পরিপূর্ণ হয়ে গেছেন। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি-

৫) সম্প্রতি খেসারি লাল এর সঙ্গে দুর্দান্ত রোমান্স করলেন আমাদের সকলের প্রিয়, ভোজপুরি অভিনেত্রী খুশবু শর্মার সাথে। তার এই অসাধারণ রোমান্টিক ভিডিও সাথে সাথে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আকৃতি সিনেমাস নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। এই গানের নাম ‘মেরে নয়না তেরে নয়না‘ বোঝাই যাচ্ছে, বিহারের বিভিন্ন সুন্দর সুন্দর জায়গা থেকে ভিডিও গুলো শুট করা হয়েছে, দেখা যাচ্ছে, যেখানে এক ধরনের বাঁধ আছে। যেখান থেকে জল ছাড়ে সেখানে খুশবু শর্মা নেমে গিয়ে, ভীষণ সাহসিকতার পরিচয় দিয়েছেন, আর সেখান থেকে সুন্দর শুটিং করা হয়েছে। আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow