whatsapp channel

Viral: ‘ময়না ছলাৎ ছলাৎ চলে রে’, টুকটুকে লাল শাড়িতে নাচলেন খুদে কন্যা, রইলো ভিডিও

পরনে লাল টুকটুকে তাঁতের শাড়ি আর তাতেই একেবারে কেল্লাফতে করে দিয়েছে ছোট কন্যা। বাবা-মার আদরের এই ছোট্ট কন্যা সে এখন শুধু বাবা-মার আদরের মধ্যে আবদ্ধ নেই সে নাচের মাধ্যমে পৌছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরনে লাল টুকটুকে তাঁতের শাড়ি আর তাতেই একেবারে কেল্লাফতে করে দিয়েছে ছোট কন্যা। বাবা-মার আদরের এই ছোট্ট কন্যা সে এখন শুধু বাবা-মার আদরের মধ্যে আবদ্ধ নেই সে নাচের মাধ্যমে পৌছে গেছে দেশ বিদেশের বেড়া জাল ভেদ করে। বিভিন্ন জায়গায় ময়না ছলাৎ ছলাৎ নাচের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই ছোট্ট কন্যা নাম সুমন্তী মন্ডল। তার অসাধারণ নাচ পৌঁছে গেছে প্রায় ১৮ লক্ষ মানুষের কাছে মাত্র ১১ মাস আগে সুমন্তিনী মন্ডল। ‘সুমন্তী মন্ডল ডান্স স্টুডিও’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে তার এই ভিডিওটি পাবলিশ করা হয়।

Advertisements

একেবারে খোলা পরিবেশে চারিদিকে উন্মুক্ত পরিবেশে এবং সবুজের সমারোহ উপরে নীল আকাশকে সাক্ষী রেখে কালো রঙের ছোট্ট ব্লাউজ এবং মাথায় ফুল গুঁজে সুন্দর করে নাচ পরিবেশন করেছেন ছোট্ট সুমন্তী। কিভাবে ছোট বাচ্চাদের যদি মা-বাবারা উৎসাহ দিতে পারে নতুনভাবে নিজে কিছু কাজের জন্য বা নিজের প্রতিভাকে এভাবে বজায় রাখার জন্য তাহলে তো আর কথাই নেই।

Advertisements

তার সঙ্গে রয়েছে সোশ্যাল মিডিয়ার এক অসাধারণ সাপোর্ট সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম একমাত্র প্রতিভা প্রকাশের অন্যতম জায়গা তাই মা-বাবার সহচর্চে এবং সোশ্যাল মিডিয়ার সাপোর্টে এই ধরনের প্রতিভারা উঠে যেতে পারে অনেক দূরে।ছোটবেলা থেকে এই ভাবেই যদি পড়াশোনা ছাড়া অন্যান্য এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে বাচ্চাদের যুক্ত রাখা যায়, তাহলে পড়াশোনা ছাড়াও অন্যান্য অনেক বিষয় নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার একটা সুযোগ পায়।

Advertisements

দেখে নিন ছোট্ট সুমন্তীর অসাধারন নাচ-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media