whatsapp channel

দর্শকদের সামনে নিচু হয়ে গোপন জিনিস দেখালেন অঞ্জলি, টেক্কা দিলেন স্বপ্না চৌধুরীকেও

ইদানিং একের পর এক মহিলা আসছেন হরিয়ানভি ডান্সার হিসাবে। খোলা মঞ্চে রাগনী ও অন্যান্য হরিয়ানভি নাচ পরিবেশন করেন তাঁরা। তাঁদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁরা একটি শোয়ের পরিবর্তে উপার্জন করেন দুই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং একের পর এক মহিলা আসছেন হরিয়ানভি ডান্সার হিসাবে। খোলা মঞ্চে রাগনী ও অন্যান্য হরিয়ানভি নাচ পরিবেশন করেন তাঁরা। তাঁদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁরা একটি শোয়ের পরিবর্তে উপার্জন করেন দুই লক্ষ টাকা পারিশ্রমিক। ইদানিং এই তালিকাভুক্ত হয়েছেন অঞ্জলি চৌধুরী (Anjali Chaudhary)। রাতারাতি বিখ্যাত রাগনী নৃত্যশিল্পী হয়ে উঠেছেন তিনি। ‘সোনোটেক রাগনী’ ইউটিউব চ্যানেল থেকে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে অঞ্জলির ভিডিও।

Advertisements

এই ইউটিউব চ্যানেলে চলতি বছরের 28 শে জুলাই পাবলিশ করা হয়েছে অঞ্জলির একটি ডান্স ভিডিও। ভিডিওটি ইতিমধ্যেই দেড় লক্ষ অতিক্রম করার পথে এগিয়ে গিয়েছে। এই ভিডিওতে ‘জাঠ কি ইয়ারি’ গানের সাথে নেচেছেন অঞ্জলি। এই গানটি গেয়েছেন টিআর (TR) এবং মাহি পাঞ্চাল (Mahi Panchal)। ভিডিওতে অঞ্জলির পরনে রয়েছে গোলাপি রঙের টাইট সালোয়ার-কামিজ। থ্রি-কোয়ার্টার স্লিভ সালোয়ার-কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে অঞ্জলির ক্লিভেজ। নেকলাইনের ফাঁক দিয়ে দৃশ্যমান হচ্ছে তাঁর কালো অন্তর্বাসও। ভিডিওর শুরুতেই অঞ্জলিকে দেখা যায়, মঞ্চের উপর নাচের পরিবর্তে অহেতুক লাফ দিতে। এরপর দর্শকদের দিকে দৌড়ে আসেন তিনি। অঞ্জলির দৌড়ানোর ভঙ্গির ফলে দৃশ্যমান হয় তাঁর অন্তর্বাস।

Advertisements

দর্শকদের সামনে নিচু হয়ে গোপন জিনিস দেখালেন অঞ্জলি, টেক্কা দিলেন স্বপ্না চৌধুরীকেও

Advertisements

এরপরেই সানি দেওল (Sunny Deol)-এর ‘ইয়ারা ও ইয়ারা’ গানের স্টেপ পারফর্ম করেন মঞ্চে। তারপর আবারও অযথা লাফঝাঁপ করে নাচ করতে থাকেন তিনি। গানের পুরুষ কন্ঠে লিপ সিঙ্ক করেন অঞ্জলি। অহেতুক নিচু হয়ে ক্লিভেজকে আরও দৃশ্যমান করে তোলেন পুরুষ দর্শকদের সামনে। একসময় একজন দর্শকের সামনে গিয়ে বসে পড়েন অঞ্জলি। মঞ্চে বসে হালকা নাচের ভঙ্গিমায় ওই ব্যক্তির হাত থেকে একের পর এক টাকার নোট নিতে থাকেন তিনি।

Advertisements

এরপর মঞ্চের অন্য পাশে গিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন অঞ্জলি। এগিয়ে আসেন আরও এক পুরুষ দর্শক। তাঁর সামনে বসে নাচের পরিবর্তে শরীর প্রদর্শনের বিনিময়ে আবারও অঞ্জলির হাতে উঠে আসে একগোছা নোট। ভিডিওর শেষ অবধি নাচ না করেই বসেই কাটিয়ে দিয়েছেন অঞ্জলি।

whatsapp logo
Advertisements