Hoop VideoHoop Viral

Web Series: প্রতিটি দৃশ্যেই বাঁধন ছাড়া উন্মাদনা, বেডসিনে ভরপুর এই সিরিজ লুকিয়ে দেখছে সবাই

সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে OTT প্ল্যাটফর্ম। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলোও (Web Series) একই রকম জনপ্রিয়তা পাচ্ছে। সব কিছুই যখন ডিজিটাল হয়ে যাচ্ছে তখন বিনোদনই বা বাকি থাকে কেন? বিশেষ করে করোনার সময়ে ঘরবন্দি মানুষ OTT প্ল্যাটফর্মেই খুঁজে পেয়েছিল বিনোদনের রসদ। তখন থেকেই ডিজিটাল মাধ্যমগুলোর বাড়বাড়ন্ত শুরু। দর্শকদের চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও।

হরর, থ্রিলার থেকে রোম্যান্স সব ঘরানার ওয়েব সিরিজই মজুত রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মে। উপরন্তু বড়পর্দার মতো ওয়েব সিরিজে যেহেতু সেন্সরের কড়াকড়ি নেই, তাই দর্শকও বেশি এখানে। এই প্রতিবেদনে আমরা জানাব, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই মুহূর্তে কোনটা? সিরিজটির নাম ‘জাল’। সিরিজের নাম থেকেই বিষয়বস্তুর ধারণা পাওয়া যাচ্ছে।

‘এরোটিক’ তকমা প্রাপ্ত ওয়েব সিরিজটির বেশিরভাগ দৃশ্যই অত্যন্ত সাহসী এবং বোল্ড। অত্যধিক শয্যাদৃশ্যের জন্য ইতিমধ্যেই OTT প্ল্যাটফর্মের অন্যতম বোল্ড ওয়েব সিরিজের তকমা দখল করেছে এই সিরিজটি। উল্লেখ্য, সদ্য প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজটির ট্রেলার। কিন্তু গল্পটির ট্রেলার এবং সবার অভিনয় দর্শকদের ইতিমধ্যেই বেশ পছন্দ হয়ে গিয়েছে। অভিনেতা অভিনেত্রীরাও বেশ পরিচিতি পেয়েছেন এই সিরিজের দৌলতে।

প্রসঙ্গত, OTT প্ল্যাটফর্ম বলতেই সবার আগে যেটা মাথায় আসে সেটা হল ওয়েব সিরিজ। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে হরেক কিসিমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। হরর, রোম্যান্টিক, থ্রিলার থেকে শুরু করে অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর সিরিজের চাহিদাও কিন্তু আকাশ ছোঁয়া। ওয়েব সিরিজগুলিতে খুল্লমখুল্লা যৌনতা বা অন্তরঙ্গ দৃশ্য, হিংসা দেখানোর জন্য বহুবার বিতর্কও হয়েছে। দাবি উঠেছে, সিনেমার মতো সিরিজের উপরেও সেন্সর লাগানোর। এমনকি কিছু কিছু ওয়েব সিরিজের বিরুদ্ধে সমাজে নোংরামি ছড়ানোর অভিযোগও উঠেছে। কিন্তু সেন্সর লাগানোর কোনো তাগিদই এখনো পর্যন্ত দেখা যায়নি।

Related Articles