whatsapp channel

Viral Video: সুপারহিট হিন্দি গানে অসাধারণ‌ নৃত্য পরিবেশন করলেন যুবতী, দেখে ঘাম ঝরলো ভক্তদের

এই ভাবেই তো নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে আর পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই ভাবেই তারা নানান রকম প্রতিভাকে নিজের ঘর থেকে বার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

এই ভাবেই তো নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে আর পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই ভাবেই তারা নানান রকম প্রতিভাকে নিজের ঘর থেকে বার করে মানুষের মনে জায়গা করছে। তবে এই বিষয়টি সূত্রপাত হয়েছিল করোনার সময়কালে, যে সময় মানুষ গৃহবন্দী হয়ে বসেছিল। ঠিক সেই সময় মানুষ একটু একটু করে নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমের মাধ্যমে পৌঁছে দিয়েছিল গোটা বিশ্বের কাছে।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে অসাধারণ নেচেছেন এক যুবতী। instagram এ দেওয়ার সাথে সাথেই তার নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তার এই নাচ দেখে প্রত্যেকেই খুব প্রশংসা করেছেন, তবে স্বল্প পোশাকের জন্য নিন্দুকেরা অনেক ঝড় তুলেছেন। এই নাচ পরিবেশন করতে গেলে স্বল্প পোশাক এই করতে হয়, শরীরের অর্ধেক অংশই প্রকাশিত না থাকলে এই নাচের মজাটাই আসেনা।

ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতী একেবারেই বিপাশা বাসুর মতন সেজেগুজে বিড়ি জালাইলে গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। তার শরীরে নানান রকম অঙ্গভঙ্গি বলে দিচ্ছে তিনি একজন যথেষ্ট দক্ষ শিল্পী। তবে যারা পুরনো প্রজন্মের মানুষ আছেন তাদের হয়তো দেখতে খারাপ লাগতে পারে, কিন্তু নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এসব দেখে সত্যিই অনেকটাই উৎসাহিত হচ্ছে।

গানটির সঙ্গে অসাধারণ লাগছে তার মানান সই সাজ, এই মানানসই সাজের জন্যই নাচটি যেন আরও বেশি প্রাণবন্ত হয়ে উঠেছে, মনেই হচ্ছে না যে তিনি কোন অভিনেত্রী নন, তার অসাধারণ নৃত্যশৈলী প্রমাণ করে দিচ্ছে যে অভিনেত্রী থেকে তিনি কোন অংশে কম যাননা। নীল রঙের টপেতে তাকে দারুন সুন্দর দেখতে লাগছে, ভিডিওটি মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে বাইরের হয়েছে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে যান তাহলে চটপট দেখে ফেলুন, না দেখলে কিন্তু মস্ত বড় মিস করবেন আপনি কি নাচটি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ বেলি ডান্স।

 

View this post on Instagram

 

A post shared by Heer Rathi (@slaywith_heer)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক