whatsapp channel

ডাক্তারের সঙ্গে চরম ঘনিষ্ঠ ঋদ্ধিমা, একের পর এক পুরুষের সঙ্গে দৈহিক সম্পর্ক

লালসা, যৌনতা, অপরাধ যখন মিলেমিশে একাকার হয়ে যায় তখন তৈরি হয় এমন একটা গল্পের প্লট যেটা আপনার মাথা ঘুরিয়ে দিতে পারে, এমনকি আপনার শরীরে শিহরন তুলে দিতে পারে। যদি নিজেকে…

Avatar

Susmita Kundu

লালসা, যৌনতা, অপরাধ যখন মিলেমিশে একাকার হয়ে যায় তখন তৈরি হয় এমন একটা গল্পের প্লট যেটা আপনার মাথা ঘুরিয়ে দিতে পারে, এমনকি আপনার শরীরে শিহরন তুলে দিতে পারে। যদি নিজেকে শিহরিত করতে চান একান্তে তাহলে আর অন্য কোনো অ্যাপ এ নয়, শুধু ullu ওয়েব প্ল্যাটফর্মে পা রাখতে হবে, তাহলেই কেল্লাফতে। এতে রয়েছে একের পর এক সাহসী কন্টেন্ট, এর কন্টেন্ট এতটাই মশলাদার যে আপনি ছোটদের সামনে দেখতেই পারবেন না।

আজ এমন একটা সিরিজের নাম বলবো যার গল্প শুনলেই আপনার ইচ্ছা হবে বাকিটা ভিডিওতে গিয়ে দেখি। কিন্তু, দুঃখের বিষয়, ইউটিউবে গিয়ে আপনি কোনো সিরিজের গোটা অংশ দেখতে পাবেন না। তবে ট্রেলারের কিছু অংশ দেখতে পাবেন। যাইহোক, আলোচ্য সিরিজের নাম walkman 2। এর পার্ট ওয়ান, টু, থ্রি সবই আছে। এর আগে আমরা walkman1 নিয়ে গল্প করেছি। আজ ওয়াকম্যান ২ নিয়েই আমরা গল্প করবো।

এই সিরিজের মূল গল্প হল পরকীয়া এবং অপরাধ। বিয়ের পর থেকে স্ত্রী কখনোই তার স্বামীর সাথে শারীরিকভাবে খুশি ছিল না। সেই কারণবশতই নিজের স্বাভাবিক শারীরিক চাহিদা মেটাতে আশেপাশের পুরুষদের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়ে ওই মহিলা। এমনকি তিনি নিজের শারীরিক চাহিদা পুরোপুরিভাবে মেটাতে ওয়াকম্যানও ব্যবহার করতে শুরু করে দিয়েছিলেন। এভাবেই গল্প এগিয়ে যায়।

এদিকে পার্ট ২ এ রয়েছে এক ডাক্তারের সঙ্গে এক পেশেন্টের কাহিনী, যেখানে পেশেন্ট আসে ডাক্তার দেখাতে, এসেই ডাক্তারের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে যায়। এখানেই শেষ নয়। পরবর্তীতে স্বামীর অনুপস্থিতিতে হাজারো পুরুষের সঙ্গে দৈহিক সম্পর্ক তৈরি করে ফেলে বাড়ির বউ। একের পর এক রগরগে দৃশ্যে ভরপুর walkman 2 সিরিজটি। আপনি এটি ullu web platform এ দেখতে পাবেন। এতে রোশনি চরিত্রে অভিনয় করেছেন Ridhima Tiwari।