Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যের ভরপুর বিনোদনে মোড়া এই ওয়েব সিরিজ, দেখতে বসলেই ছুটবে কালঘাম

Advertisements

আবারও এক অন্য ভালোবাসা নিয়ে চলে এলো ওয়েব সিরিজ মালাই ২।নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

একটি অসাধারণ ওয়েব সিরিজ যা আপনার রাতের ঘুমকে একেবারে উড়িয়ে দিতে পারে। ইদানিং এই সমস্ত প্লাটফর্মে অনেক সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে যেমন যদি উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, তাহলে ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে। উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এক মহিলা একটি গ্রামে তার স্বামীর সাথে থাকেন কিন্তু বিছানায় তার ভীষন চাহিদা। এমন কিছুতে তার স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না। পরে তার স্বামীকে কিছু কাজের কারণে শহর ছাড়তে হয়।

সে তার ভাইকে তার পরিবারের এবং তার বৌদির যত্ন নিতে বলে। এরপর মা প্লটে প্রবেশ করেন, তারপরে গল্প কোন দিকে যায় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং পর্দায় তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই বেশ উৎসাহিত হয়েছেন।

গল্পটি প্রথম পর্বের ধারাবাহিক অংশ এটি। ওয়েব সিরিজটি আবর্তিত হয়েছে একজন মহিলাকে ঘিরে। গল্পটি শুরু হয় একটি গ্রামে বসবাসকারী এক দম্পতি দিয়ে এবং পরবর্তীতে সিরিজে স্বামী শহরের বাইরে কিছু কাজে যায় এবং তার ভাইকে তার বউদির যত্ন নিতে বলে। ট্রেলারটি এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরে মামা বাড়িতে আসেন এবং অবশেষে ভদ্রমহিলার প্রেমে পড়েন। পরে সে তার বেডরুমের ভিডিও রেকর্ড করে এবং তার ফোনে দেখেছিল কিন্তু ভদ্রমহিলা সে সম্পর্কে জানতে পারেন। ট্রেলারের শেষে, আপনি দেখতে পাবেন তিনি তার ফোন থেকে ভিডিওটি মুছে ফেলেছেন। দেখুন ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক