whatsapp channel
BollywoodHoop Plus

Malaika Arora: পঞ্চাশের দোরগোড়ায় কিভাবে যৌবন ধরে রেখেছেন মালাইকা অরোরা! সিক্রেট ফাঁস

পঞ্চাশের কাছাকাছি পৌঁছেও মালাইকা অরোরা (Malaika Arora) নিজের সৌন্দর্য ধরে রেখেছেন। নিয়ম করে জিমে যান মালাইকা। এবার তিনি জিম ওয়ার্কআউটের ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

ইন্সটাগ্রামে মালাইকার শেয়ার করা ছবিগুলিতে জিমে ওয়ার্ম আপ করছেন যোগার মাধ্যমে। তাঁকে যথেষ্ট ফ্লেক্সিবল লাগছে। মালাইকার পরনে কালো রঙের জিম শর্ট ও স্পোর্টস ব্রা। ছবিগুলিতে ক্যাপশন দিয়ে মালাইকা দুটি যোগা স্টুডিওকে ট‍্যাগ করে জিজ্ঞাসা করেছেন, তাঁর অনুরাগীরাও নিয়মিত যোগা করেন কিনা! মালাইকার কয়েক জন বান্ধবীর ছবিগুলি পছন্দ হলেও নেটিজেনদের একাংশ এখনও মালাইকার প‍্যান্টেই আটকে রয়েছেন।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে মালাইকা জানিয়েছিলেন, আর পাঁচটা মেয়ের মতোই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁর মনে হয়েছিল, সমাজ কি বলবে! উপরন্তু আরহানের উপর বিবাহ বিচ্ছেদের প্রভাব নিয়ে চিন্তিত ছিলেন মালাইকা। বিবাহ বিচ্ছেদের পর মানসিক আঘাত পেয়েছিলেন মালাইকা। মেডিটেশনের সাহায্য নিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন তিনি।

2016 সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন আরবাজ ও মালাইকা। 2017 সালে তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়। এই মুহূর্তে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। 2020 সালে তাঁদের বিয়ের গুঞ্জনে বলিউড কিছুদিনের জন্য মুখর হলেও আপাতত সাতপাকে বাঁধা পড়ছেন না অর্জুন ও মালাইকা।

whatsapp logo