whatsapp channel

Malaika Arora: উন্মুক্ত পিঠে সামান্য কয়েকটি সরু ফিতে, এই বয়সেও উষ্ণতা ছড়ালেন মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora) এতগুলি বসন্ত পেরিয়েও এভারগ্রিন। তিনি সব ধরনের পোশাকেই সাবলীল। মালাইকা খোলামেলা পোশাক পরলে অধিকাংশ সময়েই নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হন। এমনকি অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মালাইকা অরোরা (Malaika Arora) এতগুলি বসন্ত পেরিয়েও এভারগ্রিন। তিনি সব ধরনের পোশাকেই সাবলীল। মালাইকা খোলামেলা পোশাক পরলে অধিকাংশ সময়েই নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হন। এমনকি অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর অসমবয়সী সম্পর্কের জন্য যথেষ্ট সমালোচিত হতে হয় তাঁকে। কিন্তু মালাইকা নেতিবাচক নন। ফলে দীপাবলীর রোশনাই-এর সাথে তিনি মিশিয়ে দিলেন নিজের উজ্জ্বলতা। সম্প্রতি মুম্বইয়ের একটি দীপাবলী পার্টিতে গাউন লুকে মাতিয়েছেন মালাইকা অরোরা।

Advertisements

মালাইকা নিজেই সেই লুকের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে মালাইকার পরনে রয়েছে স্কিন রঙের গাউন। গাউন জুড়ে রয়েছে স্টোনের কারুকার্য। হল্টারনেক গাউনের নেকলাইনে জড়ানো রয়েছে স্টোন স্টাডেড সাপ। নেকলাইনের এই ডিটেলিং গাউনটিকে আরও আকর্ষক করে তুলেছে। গাউনটি ব্যাকলেস। পিঠে রয়েছে একটি স্টোন স্টাডেড ফিতে। মারমেড কাটের এই গাউনটি ডিজাইন করেছে ‘ইতর’ নামে একটি ফ্যাশন ব্র্যান্ড। গাউনের সাথে মালাইকার মেকআপ যথেষ্ট মানানসই। শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে মালাইকা হয়ে উঠেছেন সুন্দর। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। তাঁর চুল খোলা রয়েছে। বাঁ হাতে রয়েছে কয়েকটি স্টোন স্টাডেড বালা। পায়ে রয়েছে স্টোন স্টাডেড হাই হিলস।

Advertisements

জানা গিয়েছে, মালাইকার এই গাউনটির দাম প্রায় আড়াই লক্ষের কাছাকাছি। ইন্সটাগ্রামে মালাইকার ছবির কমেন্ট সেকশন ভরেছে অনুরাগীদের প্রশংসায়। সাম্প্রতিক কালে মালাইকার সাথে অর্জুন কাপুরের ব্রেক-আপের গুঞ্জন ক্রমশঃ দৃঢ় হচ্ছে। তবে এই বিষয়ে মুখ খুলতে নারাজ মালাইকা।

Advertisements

অপরদিকে অর্জুনের সাথে তাঁর সম্পর্কের কথা অস্বীকার করেছেন কুশ কপিলা (Kush Kapila)। ফলে আদৌ মালাইকা-অর্জুন সম্পর্কের পরিণতি কি ঘটেছে বা ঘটতে চলেছে তা বোঝা যাচ্ছে না।

Advertisements

whatsapp logo
Advertisements