Hoop StoryHoop Viral

Viral: গাড়ি কিংবা ঘোড়া নয়, জেসিবিতে চড়ে বিয়ের আসরে এল হবু বর, ভাইরাল ভিডিও

কালে কালে আর কত কিছুই না দেখতে হবে। এখন বিবাহ মানে কিছু না কিছু করে একটা ভাইরাল আপনাকে হতেই হবে তবে সব সময় যে সেগুলো মজার ভিডিও থাকে বা বিনোদনের জন্য হয় এমনটা নয়। এক সময় এই ভিডিওগুলো অনেক শিক্ষামূলক বার্তা পৌঁছে দেয় সকলের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সমস্ত ভিডিও পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। আর কিছু কিছু ভিডিও দেখে আপনি কাঁদবেন না হাসবেন তা আপনি কিছুতেই বুঝতে পারবেন না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে জেসিবিতে করে হবু বর বিয়ে করতে আসছে। তার এমন কেন ইচ্ছা হল তা বোঝা যায়নি। তবে তার এমন ইচ্ছাকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। বলেছেন হিরো হওয়ার এই তো সুযোগ, তবে শুধুমাত্র হিরো হওয়ার জন্য নয়, তিনি অনেক হাসির পাত্রও হয়েছেন। ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। এখন বিবাহ নিয়ে অনেকে অনেক বেশি বাড়াবাড়ি করেন তা অনেক নেটিজেনদের একেবারে পছন্দ নয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধুমাত্র এই ধরনের আনন্দের ভিডিও নয়, অনেক এমন এমন ভিডিও আছে, যা মানুষকে অনেক শিক্ষা মূলক বার্তা পৌঁছে দিতে পারে। এই ধরনের শিক্ষা মূলক বার্তা আপনিও যদি গ্রহণ করতে পারেন তাহলে সমাজটাও একটু একটু করে পাল্টে যেতে পারে। এই ভাবে পাল্টে যাওয়ার সমাজিত মানুষ চায়। একদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক কন্যাকে সকলে দেখিয়েছিল যে কন্যা বিয়ের সময় সোনার গহনা নয়, ইমিটেশন গহনা পড়েছিল। আবার কয়েকদিন আগেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় রানাঘাটের এক দিদির কথা, যে তার ভাইয়ের বিয়ের বেঁচে যাওয়া খাবার খাইয়েছেন রানাঘাট স্টেশনে থাকা ক্ষুধার্তদের। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ধরনের খবর ছড়িয়ে পড়ুক লক্ষ লক্ষ মানুষের কাছে।

এখন আর দেরি না করে দেখে ফেলুন বরের বিয়ে করতে আসার গাড়ির বহর –