Hoop StoryHoop Viral

Viral: ‘আমার বউকে আমি সিঁদুর দেবো’, বরের মজাদার কাণ্ডকারখানা তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

ডিসেম্বর মাস পড়তে না পড়তেই চারিদিকে বিবাহের সানাই বেজে উঠেছে। তেমনি সানাই বেজে উঠেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। এবারে বিবাহের নানান রকম কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়া নানান প্লাটফর্ম ফেসবুক, ইউটিউব এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে মানুষের কাছে চলে আসছে। বর্তমানে বিয়ের দিনই এমন একটা কিছু অন্যরকম করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া যেন একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

কখনো কখনো বিবাহের মাধ্যমে সমাজকে পাল্টে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন নবদম্পতিরা, কখনো আবার শাশুড়ির নাচ, কখনো আবার বউয়ের নাচ কিংবা কখনো আবার বরের নানান রকম কাণ্ডকারখানা এই সমস্ত ভিডিও দেখিয়ে আপনি হাসবেন না কাঁদবেন তা বুঝতে পারবেন না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, ইন্সটাগ্রাম এর মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, বর বাবাজি যখন সিঁদুর পরাতে যাচ্ছে, তখন একজন ভদ্রলোক কিছু বলছেন বরকে কিন্তু ওবর বাবাজি একেবারে জোর গলায় বলছে যে ‘আমার বউকে আমি সিঁদুর পরাবো’।

সাধারণ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। বাইরে তো হবেই যেকোনো কারোর বাড়িতে যদি এমন বর বাবাজির আগমন হয়, তাহলে তো সত্যিই মানুষ হেসে লুটোপুটি খাবে। ওই ভদ্রলোক যতবার বলছেন যে তার বউকে সেই বিয়ে করবে, কিন্তু বর একেবারে নাছোড়বান্দা। যাইহোক, ভিডিও শেষে দেখা গেল, বর নববধূকে সিঁদুর পরিয়ে একেবারে রাঙিয়ে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কোন কোন ভিডিও আছে যা দেখে আপনার আনন্দ হবে। আবার কোন কোন ভিডিও আছে যা আপনাকে জীবনের শিক্ষা দেবে। আবার কিছু কিছু আছে যা আপনার প্রতিভাকে উসকে দিতে পারে। তাই সোশ্যাল মিডিয়ার খারাপ দিকগুলো বিচার না করে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে আপন করে নিন। নাহলে কিন্তু জীবনে চলার পথে অনেক কিছু মিস হয়ে যেতে পারে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo