Advertisements

রাজকীয় অনুষ্ঠানে সাতপাক ঘুরবেন অনন্ত-রাধিকা, বিয়েতে বিশেষ অতিথি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ধুমধাম করে দু দুবার প্রাক বিয়ের অনুষ্ঠান হয়েছে অনন্ত অম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant)। অম্বানি পরিবারের কনিষ্ঠতম ছেলের বিয়েতে এতটুকু ফাঁক কোথাও রাখা হয়নি। ছেলের বিয়েতে জাঁকজমকের সংজ্ঞাই কার্যত পালটে দিয়েছেন মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি। তাও এই আড়ম্বর দেখা গিয়েছে প্রাক বিয়ের অনুষ্ঠানে। এবার পালা মূল অনুষ্ঠানের। আগামী ১২ জুলাই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠান। এই অনুষ্ঠানেই নাকি আমন্ত্রণ পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুম্বইয়ে বসছে চাঁদের হাট

বিশ্বের ধনীতম ব্যক্তিদের তালিকায় অন্যতম নাম মুকেশ অম্বানি। তাঁদের আয়োজিত যেকোনো অনুষ্ঠানই হয় রাজকীয়। এর আগে বহুবার মিলেছে তার প্রমাণ। বড় ছেলে এবং মেয়ের বিয়েতেও চোখ ধাঁধানো আয়োজন করেছিলেন অম্বানি পরিবার। কিন্তু আগের সব অনুষ্ঠানকেই ছাপিয়ে গিয়েছে অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠান। যেমনটা শোনা যাচ্ছে, এই বিয়ে উপলক্ষে গোটা দেশের সমস্ত রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, অভিনেতা অভিনেত্রীদের জানানো হয়েছে আমন্ত্রণ। সূত্রূর খবর বলছে, এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপরন্তু বেশ কিছু রাজনৈতিক কর্মসূচিও রয়েছে তাঁর।

বিয়েতে উপস্থিত থাকবেন মমতা

সূত্রের খবর, মুম্বইয়ে শরদ পাওয়ার এবং উদ্ধব ঠাকরের সঙ্গে আলাদা ভাবে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েক দিনের মধ্যেই দিল্লি গিয়ে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে পারেন তিনি। শোনা যাচ্ছে, আসন্ন বাজেটের আগে মোদী সরকারের বিরুদ্ধে আঞ্চলিক স্তরে কর্মপরিকল্পনার আনুষ্ঠানিক রূপ দেবেন।

আন্তর্জাতিক তারকারা মাতাবেন মঞ্চ

প্রসঙ্গত, আগামী ১২ জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে বিয়ের আসর বসতে চলেছে অনন্ত এবং রাধিকার। ১৩ জুলাই হবে তাঁদের শুভ আশীর্বাদ এবং ১৪ জুলাই রিসেপশন। এর আগে প্রাক বিয়ে উপলক্ষেই একাধিক আন্তর্জাতিক তারকাকে এনে চমক দিয়েছিল অম্বানি পরিবার। শোনা যাচ্ছে, বিয়ে উপলক্ষে ভারতে পারফর্ম করতে আসছেন জাস্টিন বিবার, ড্রেক, অ্যাডেল এবং লানা ডেল রে এর মতো তারকারা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow