Hoop News

Patanjali Sim: মূল্যবৃদ্ধির বাজারে পতঞ্জলির সিম এবার ফ্রিতে, পাবেন আনলিমিটেড কল ও ইন্টারনেট?

ইতিমধ্যেই বেশ কিছুটা রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে রিলায়েন্স জিও এবং এয়ারটেল। এখন শুধুমাত্র অপেক্ষা ভি আই এর ঘোষণার। নতুন দাম বাড়ানো দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ মধ্যবিত্তের এর মাঝেই সুখবর দিল পতঞ্জলি একেবারে ফ্রিতে পাওয়া যাবে পতঞ্জলি সিম কার্ড। বাবা রামদেবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হলো আনলিমিটেড কল এবং আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা ও পাওয়া যাবে।

অনেকের মনেই প্রশ্ন চাচ্ছে সত্যি কি এটা সম্ভব? আজকালকার দিনে কিছু কি আদৌ ফ্রিতে পাওয়া যায়? অনেকেই ভাবছেন এই খবরটা হয়তো একেবারে এক্ষেত্রে খবরটা সত্যিই কতটা সত্য তা যাচাই করা আমাদের পক্ষে সম্ভব হয়নি। সোশ্যাল মিডিয়ার ওপর ভিত্তি করেই আমরা দাবি করছি যে, এটা হয়তো সঠিক যেখানে বলা হচ্ছে যে এই পতঞ্জলি সিম কার্ড খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। কোনো রকম অফিশিয়াল ঘোষণা যদিও দেখা যায়নি বাবার রামদেবের তরফ থেকে।

তবে প্রতিবেদনের মাধ্যমে পাঠকদের অনুরোধ করা হচ্ছে, যে যে কোনো রকম প্রলোভনে পা দেবার আগে অবশ্যই বিচার করে নেবেন। ভেবে চিন্তে সিদ্ধান্ত নেবেন। যে কোন জায়গায় নিজের পার্সোনাল নথিপত্র দেওয়ার আগে খুব সাবধান। এখানে এত কিছু ফ্রিতে দেওয়ার কথা হচ্ছে সেখানে কি সত্যিই এমনটা হতে পারে যদি খুব অস্বাভাবিক লাগে, তাহলে বিষয়টির দিকে আর এগোবেন না।

Related Articles