Hoop StoryHoop Viral

Viral: বেলি ডান্সে নোরা ফাতেহিকেও টক্কর দিল এই যুবক, ভিডিও দেখে চমকে গেলেন সকলে

মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এক সাধারণ শিল্পী হয়ে যান অসাধারণ, পৌঁছে যান লক্ষ লক্ষ মানুষের কাছে। তাইতো আজকালকার মানুষের যদি প্রতিভা থাকে তাহলে তা খুব একটা একে অন্যের কাছে পৌঁছতে সময় লাগে না আগে যেমন গান বা নাচের প্রতিভা থাকলে দূরদর্শন বা আকাশবানিতে অডিশন দিতে হতো। কিন্তু সেটা অনেক সময় সাপেক্ষ ছিল আদপের শিল্পীরা কতটা যোগ্য সন্মান পেয়েছেন সেখানেও যথেষ্ট সন্দেহ ছিল, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষের অসাধারণ প্রতিভা পৌঁছে যাচ্ছে সকলের ঘরে ঘরে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারের ‘কাবেরী’ নামের একটি অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের ঘরে ওই যে প্রথমে বললাম একবার যদি মানুষের প্রতিভা প্রকাশ পায়, তা হু হু করে ছড়িয়ে পড়ে সকলের মনের মাঝে। তবে পর্দায় যাকে দেখা যাচ্ছে, সে যে একজন দক্ষ বেলি নাচ শিল্পী, তা আর আলাদাভাবে বলার নয়।

অসাধারণ পাতলা চেহারায় যেকোনো নারীকে সে একেবারে হার মানিয়ে দিতে পারে, হার মানিয়ে দিতে পারে অভিনেত্রীদেরও। কারো মতে, টেক্কা দিতে পারেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহিকেও। আপনিও কি ভিডিওটি দেখেছেন যদি না দেখে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি।