Hoop StoryHoop Viral

Viral: মানবিকতার নজির! ডেলিভারি বয়ের হাতে খাবার তুলে দিলেন যুবক, রইলো ভিডিও

পৃথিবীতে যখন এত চারিদিকে খারাপ অবস্থা, মানুষ যখন হিংসা, হানাহানি করতে এতটুকুও ভয় পাচ্ছেনা বা ভালোবাসা যখন কার্যত তলানিতে এসে ঠেকেছে ঠিক সেইরকম মুহূর্তে এমন কিছু ভিডিও দেখে সত্যিই মনে হয়, এমন কিছু মানুষ আছে বলেই হয়তো পৃথিবীটা এখনো বেঁচে আছে। বর্তমানে বাড়িতে বসে খাওয়ার পাওয়াটা সত্যি খুব সুবিধাজনক হয়েছে, কিন্তু এর সুবিধাজনক খাবার পাওয়া কাদের জন্য সম্ভব হয়েছে সেই কতগুলি পরিশ্রম করা মানুষের জন্য যারা নিজের নাওয়া-খাওয়া ভুলে আপনার বাড়িতে খাবার পৌঁছে দিয়ে আসছে। আপনার জন্মদিনে, অন্নপ্রাশনে, বিবাহবার্ষিকীতে, প্রচন্ড বর্ষাকালে যখন আপনাকে রান্না করে খেতে ইচ্ছা করছে না বা বাড়ি ভর্তি হতাশায় যখন আপনি রান্না করতে পারছে না। ঠিক সেই মুহূর্তে এরা আপনার দরজার কাছে খাবার নিয়ে হাজির হচ্ছে।

রোদ, ঝড়, জল মাথায় করে এরা একটা বাইক নিয়ে বেরিয়ে পড়ছে এদের দায়িত্ব পালন করতে চাকরি তো আমরা প্রত্যেকেই করি কিন্তু সকলের টাকা রোজগার করার পর খুব একটা সুবিধাজনক হয় না আমরা বাড়িতে বসে এদের আসতে একটু দেরি হলেই খুব রাগারাগি করি কিন্তু আমরা কেউই ভাবিনা যে একই অবস্থার মধ্য দিয়ে রাস্তার জ্যাম কাটিয়ে সমস্ত সমস্যা কাটিয়ে আসতে হয়, তবেই আমরা যে প্রত্যেকেই এতটা অবুঝ তা নয় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাইকে করে এক ডেলিভারি বয় খাবার দিতে এসেছেন এক যুবককে যুবক ডেলিভারি বয়ের হাত থেকে খাবার নিল এবং তাকে উপযুক্ত টাকা দিল কিন্তু টাকা দেওয়ার পরে সেই খাবারের প্যাকেট ডেলিভারি বয়ের হাতে তুলে দিলো। ডেলিভারি বয়ের ছেলেটি খাবারটি নিতে চাইছিল না সেটাই দেখা গেছে কিন্তু কিন্তু করছিল, কিন্তু যুবকটির আন্তরিকতায় শেয়ার না নিয়ে থাকতে পারেনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর মন ভালো করা ভিডিও দেখলে তো যে কোনো কারুরই ভালো লাগবে। তাইতো ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যুবকটির মানবিকতা দেখে প্রত্যেকেই তাকে স্যালুট জানিয়েছেন। দেখে নিন অসাধারন ভিডিও –

whatsapp logo