Hoop Life

Lifestyle: প্রতি মঙ্গলবার যে পাঁচটি কাজে জীবন থেকে সরে যাবে অমঙ্গলের ছায়া

জীবনের সমস্ত সমস্যা থেকে আপনি যদি মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই মেনে চলতে পারেন কতগুলো নিয়ম। মঙ্গলবার করে যদি সহজ বাস্তু টোটকা মানতে পারেন, তাহলে আপনার জীবন হয়ে যাবে একেবারের সুন্দর। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই টিপস।

১) অশ্বত্থ পাতার প্রতিকার – প্রতি মঙ্গলবার বজরংবলীর কাছে এগারোটি অশ্বত্থ পাতা দান করুন, এই ভাবেই আপনি বজরংবলীর অত্যন্ত প্রিয় একজন ব্যক্তিতে পরিণত হতে পারবেন। আর একবার যদি বাজরংবালি আপনি আশীর্বাদ পান, তাহলে আপনি সমস্ত সমস্যা থেকে নিজেকে কাটিয়ে উঠতে পারবেন।

২) ছোলা দিয়ে প্রতিকার করুন – হনুমানজির সামনে প্রতি মঙ্গলবার ছোলা দিয়ে প্রতিকার করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন অনেকটা বদলে যাবে ছোলা হনুমানজির খুব প্রিয়।

৩) সিঁদুরের প্রতিকার – প্রতি মঙ্গলবার হনুমানজির পায়ের কাছে একটি তুলসী পাতা অর্পণ করুন। তুলসী পাতায় সিঁদুর দিয়ে আপনি যদি এটি অর্পন করতে পারেন, তাহলে আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

৪) নারকেলের প্রতিকার – প্রতি মঙ্গলবার পাওয়ার আপনি যদি আপনার মাথার চারপাশে নারকেল সাতবার ঘুরিয়ে নিয়ে তারপর এটি আপনি যদি হনুমানজির পায়ের কাছে দান করতে পারেন, তাহলে কিন্তু আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

৫) হনুমানজির মন্ত্র পাঠ – প্রতি শনি ও মঙ্গলবার আপনি যদি নিয়ম করে হনুমানজির মন্ত্র পাঠ করতে পারেন, তাহলেও হনুমানজি আপনার উপর সহায় হবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo