whatsapp channel

Manosi Sengupta: ব্যক্তিগত জীবনে আচমকাই ঝড়, বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন মানসী!

যারা বাংলা সিরিয়ালের নিয়মিত সদস্য তারা জি বাংলার 'নিম ফুলের মধু'ও যে দেখেন তাতে কোনো সন্দেহ নেই। আর এই সিরিয়ালেরই অন্যতম অভিনেত্রী মানসী সেনগুপ্তকেও (Manosi Sengupta) দর্শকরা চেনেন খুব ভালো…

Nirajana Nag

Nirajana Nag

যারা বাংলা সিরিয়ালের নিয়মিত সদস্য তারা জি বাংলার ‘নিম ফুলের মধু’ও যে দেখেন তাতে কোনো সন্দেহ নেই। আর এই সিরিয়ালেরই অন্যতম অভিনেত্রী মানসী সেনগুপ্তকেও (Manosi Sengupta) দর্শকরা চেনেন খুব ভালো ভাবেই। নায়িকা পর্ণার জা মৌমিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। অত্যন্ত কুটিল, নেতিবাচক একটি চরিত্র হলেও কমিক রিলিফও যথেষ্ট রয়েছে মৌমিতা চরিত্রটির মধ্যে। আর বেশ ভালো ভাবে চরিত্রটি ফুটিয়েও তুলেছেন মানসী। তাঁর চরিত্রের নেতিবাচকতা প্রভাব ফেলতে সক্ষম হয়েছে দর্শক মনে। অনেকেই রীতিমতো বিরক্ত মৌমিতা চরিত্রটিকে নিয়ে।

তবে শুধু নিম ফুলের মধু নয়। এর আগেও অনেক সিরিয়ালে অভিনয় করেছেন মানসী। বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত এক মুখ তিনি। বিভিন্ন চ্যানেলে বহু ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। কাজ করেছেন হিন্দি সিরিয়ালেও। এর আগে জি বাংলারই জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’তে দেখা গিয়েছিল মানসীকে। খলনায়িকা বিন্দির চরিত্রে দর্শকদের কার্যত অতিষ্ঠ করে তুলেছিলেন তিনি। মূলত পর্দায় এমন খলনায়িকার চরিত্রেই দেখা যায় মানসীকে। তবে বাস্তবে কিন্তু বেশ প্রাণোচ্ছল তিনি।

কিন্তু সম্প্রতি মানসীর জীবনে কিছু সমস্যা এসে দাঁড়িয়েছে। আর তার জেরে আচমকাই এক বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি পোস্ট করতেই হতবাক দর্শকরা। কী এমন করলেন মানসী? তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতিতে যাচ্ছেন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে হঠাৎ করেই কিছু সমস্যা এসে উপস্থিত হয়েছে তাঁর। সে কারণেই এমন সিদ্ধান্ত মানসীর। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছেন, ‘বেশ কিছু ব্যক্তিগত এবং পেশাগত কারণে আমি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিরতি নিচ্ছি। কোনো কাজের জন্য যোগাযোগ করতে চাইলে আমাকে মেল মারফত যোগাযোগ করতে পারেন। আমার টিম উত্তর দিয়ে দেবে। ধন্যবাদ’।

ঠিক কী ধরণের সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন মানসী? সে কথা ফাঁস না করলেও সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়া মানে যে যথেষ্ট বড়সড় কিছু ঘটেছে তেমনটাই মনে করছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় মানসীর ফ্যান ফলোয়িং বেশ বড়। তিনি নেট মাধ্যম থেকে বিরতি নেবেন শুনেই মন খারাপ অনুরাগীদের। সমস্যা কাটিয়ে দ্রুত সোশ্যাল মিডিয়ায় ফিরুন মানসী, এমনটাই কামনা সকলের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই