Hoop Story

মনে দুঃখ নিয়ে আত্মহত্যা করলেন আর্ট ডিরেক্টর, ভিডিও করে জানিয়ে গেলেন কারণ

মৃত্যু প্রত্যেকের জীবনে অবধারিত একটা সত্যি। কিন্তু, এক্ষুনি মারা যাবো ভেবে সুইসাইড নোট লিখে যাওয়া এবং ভিডিওতে সবটা বলার জন্য মনের শক্তি থাকাটা আবশ্যিক। কার জন্য আত্মহত্যা করছি সেই নাম বলে যাওয়া মুখের কথা নয়। অবশ্যই যার নাম নেওয়া হয় তিনি তদন্তের আওতায় থাকেন, এবং যিনি নামটা নিচ্ছেন এবং সুইসাইড করছেনও তার ক্ষেত্রেও এটা একটা কঠিন কাজ। যদিও এরকম একটু ঘটনা ঘটে গেছে বিনোদন জগতে এবং বাস্তবে।

সূত্রের খবর, এক মারাঠী আর্ট ডিরেক্টর, নাম রাজু সাপ্তে। শনিবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন । মৃত এই আর্ট ডিরেক্টর থাকতেন মহারাষ্ট্রের পিম্পরি চিনচাড টাউনশিপে।

সূত্রের খবর, রাজু সেই ভিডিয়ো বার্তায় জানান যে শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত রাকেশ মৌর্যর হাতে বারবার নির্যাতিত ও মানসিক অত্যাচার পেতেই এই চরম সিদ্ধান্ত নিয়ে বাধ্য হয়েছেন তিনি। পুলিশ ইতিমধ্যেই আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। কিসের ভিত্তিতে এই তদন্ত?

উল্লেখ্য, মৃত আর্ট ডিরেক্টর আত্মহত্যা করার আগে একটি সুইসাইড নোট লিখে যান এবং ভিডিও বানিয়ে যান। পরবর্তীতে পুলিশ যখন উপস্থিত হয় ঘটনাস্থলে, ওই ভিডিও বার্তা এবং সুইসাইড নোট উদ্ধার করেন। এখন প্রশ্ন হলো কী ছিল ওই সুইসাইড নোটের মধ্যে? রাজু তাঁর ভিডিয়ো বার্তায় জানিয়েছেন, শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত রাকেশ মৌর্য তাঁকে প্রতিদিন হেনস্থা করছে। তাঁর নামে মিথ্যা রটনা রটাচ্ছে যে তিনি কাজ করিয়ে পারিশ্রমিক দেননি। এরজন্য তার হাতে টাকা নেই এবং নতুন কাজ শুরু করতে পারছেন না। এবং এই মানসিক নির্যাতনের জন্যেই নাকি আত্মহননের পথ বেছে নিয়েছেন তিনি। ইতিমধ্যে পুলিশ তথ্য প্রমাণ উদ্ধার করেছে, তদন্ত চলছে।