Hoop Story

Women Facts: ফাঁকা সময়ে সব মহিলাই এই গোপন জিনিসগুলি ইন্টারনেটে সার্চ করে থাকেন

পৃথিবীতে একটি প্রবাদ বাক্য ভীষণভাবে প্রচলিত আছে যে পুরুষদের তুলনায় মেয়েদের মন বোঝা সবথেকে কঠিন কাজ। আদতেই সেটি হয় অনেকের ক্ষেত্রে। কারণ পুরুষদের চিন্তাভাবনা মহিলাদের তুলনায় কিছুটা সহজসরল ও উদার প্রকৃতির হয়ে থাকে। আর সেই কারণেই মহিলাদের নানা বিষয়ে কৌতূহলী হন পুরুষরা। মহিলারা একাকী সময়ে কি করেন, কি দেখেন, কি তাদের পছন্দের, এইসব বিষয়গুলি নিয়ে নানা কৌতূহল জন্মায় পুরুষদের মনে।

অনেকের মনেই অনেক ভ্রান্ত ধারণা রয়েছে মহিলাদের একান্ত সময়কে ঘিরে। অনেকেই হয়তো ভাবেন যে কোনো যৌনতা বিষয়ক কাজকর্ম করেন মহিলারা এক থাকলে। আবার অনেকেই ভাবেন যে একান্ত সময়ে মহিলারা গোপন কিছু বিষয় তাদের মোবাইলে সার্চ করে থাকেন। কিন্তু এই ধারণা এক্কেবারেই ঠিক নয়। এমন অনেক বিষয় আছে, যেগুলি একান্ত সময়ে মহিলারা তাদের মোবাইলে সার্চ করতে পছন্দ করেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জানানো হবে যে মহিলারা তাদের একান্ত সময়ে কি কি বিষয় সার্চ করে থাকেন।

(১) ফর্সা ত্বক পাওয়ার উপায়: রূপচর্চার বিষয়ে পুরুষদের থেকে মহিলারা একটু বেশিই সচেতন হয়ে থাকে। সেই কারণে ফিরস ত্বক পাওয়ার জন্য তারা অনেক কিছু করে থাকেন। আর একান্ত সময়ে মহিলারা এই বিষয়টি নিয়ে বেশি কৌতূহলী হয়ে থাকেন। কোন ক্রিম বা ফেসওয়াশ বা মেকআপ ব্যবহার করে বেশি ফর্সা হওয়া যায়, এটি অনেক মহিলার সবথেকে আগ্রহের বিষয়।

(২) চুলের যত্ন নেওয়ার উপায়: রূপের সঙ্গে চুলের স্টাইল ওতপ্রোতভাবে জড়িত। তাই ত্বকের চর্চার পাশাপাশি চুলের যত্ন নেওয়াটাও জরুরি। মহিলারা তাদের ফাঁকা সময়ে মোবাইলে এই বিষয়টি সার্চ করে দেখে যে কোন তেল বা শ্যাম্পু ব্যাবহার করলে চুল ভালো থাকবে, কিংবা কতদিন পর তেল বা শ্যাম্পু ব্যবহার করা উচিত।

(৩) শরীরের লোম তোলার প্রক্রিয়া: মহিলারা তাদের শরীরকে আরো বেশি আকর্ষণীয় করে তুলতে আজকাল শরীরের লোম তোলার বিষয়ে একটু বেশিই আগ্রহ দেখিয়ে থাকেন। যদিও এই কাজটি মোটেই আরামদায়ক হয়না। তাই ফাঁকা সময়ে এই কাজের সহজ ও আরামদায়ক উপায় খুঁজে থাকেন মহিলারা।

(৪) ত্বকের উপর ট্যাটুর প্রভাব: শরীরের নানা জায়গায় ট্যাটু করানোর ইচ্ছে অনেকেরই থাকে। বিশেষ করে মহিলাদের মধ্যে এই ট্রেন্ড আজকাল বাড়ছে। তাই ট্যাটু নিয়ে বিস্তারিত বিষয়ে জানতে আগ্রহী হন কমবেশি সব মহিলাই। সেই কারণে একান্ত সময়ে মোবাইলে এই বিষয়টি নিয়েও সার্চ করে থাকেন তারা।

(৫) অন্তর্বাসের প্রকারভেদ: অন্তর্বাস জিনিসটি মহিলাদের ক্ষেত্রে বিশেষ গুরুত্বপূর্ণ। তাই কোন অন্তর্বাস তার ফিট হবে, কোন অন্তর্বাস পরলে ত্বকের উপর ক্ষতিকর প্রভাব পড়বে না, অন্তর্বাস কতদিন পর বদলে ফেলা উচিত, কিভাবে অন্তর্বাস ধোয়া বা শুকোনো উচিত- এইসব বিষয় নিয়ে কমবেশি সব মহিলাই তাদের ফাঁকা সময়ে সার্চ করে থাকেন।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের উপর ভিত্তি করে লিখিত। বাস্তবে ভিন্ন মহিলার ক্ষেত্রে বিষয়গুলি আলাদা হতেও পারে।

Related Articles