Hoop PlusTollywood

Mimi-Nusrat: মিমি-নুসরতের সম্পর্কে ফাটল! সত্যিটা জানালেন যশ দাশগুপ্ত

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও নুসরত জাহান (Nusrat Jahan), টলি পাড়ার দুই জনপ্রিয় অভিনেত্রী। শুধুমাত্র অভিনয় নয়, দুজনেই আবার শাসক দলের দুই সাংসদও। অভিনয় থেকে রাজনীতি, সফলতা দুজনকেই যেন পদচুম্বন করে আসছে বিগত কয়েকবছর ধরে। আর এসবের বাইরে বাস্তব জীবনেও তারা দুজন দুজনের বেশ ভালো বন্ধু। মিমি-নুসরতের বন্ধুত্বের কথা সকলেই কমবেশি জানেন। একসময় দুজন দুজনকে ‘বোনুয়া’ বলে ডাকতেন।

তবে মাঝখানে গুঞ্জন উঠেছিল যে মিমি ও নুসরতের মাঝে সম্পর্কে ধরেছে ফাটল। দুজনের মাঝে দূরত্ব ঘনিয়ে এসেছিল- এই খবর চাউর হয়েছিল টালিগঞ্জেরর স্টুডিওপাড়ায়। কেউ কেউ সেই সময় বলেছিলেন, দুজনের সম্পর্কের কেমেস্ট্রিতে এবার ভুল বিক্রিয়া হতে শুরু করেছে। তবে সেসব গুঞ্জনে বেশি আমল দেননি মিমি এবং নুসরত দুজনেই। নুসরত নিজের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেও মিমি বরাবরই এসব থেকে দূরে। তবে এবার এই গুঞ্জনের খোলসা করলেন নুসরতের কাছের মানুষ যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন অভিনেতা যশ দাশগুপ্ত। আর এই স্টোরির মাধ্যমে তিনি দেখিয়ে দিলেন যে মিমি ও নুসরতের মাঝে বন্ধুত্বের সম্পর্কে কোনো ফাটল আসেনি। বরং আরো ঘনিষ্ঠ বন্ধুত্বের সম্পর্ক রয়েছে এই দুই অভিনেত্রীর মধ্যে। যশের শেয়ার করা ছবিতে মিমি ও নুসরতকে একে অপরের গলা জড়িয়ে থাকতে দেখা গেছে। দুজনের মুখেই ফুটে উঠেছে অমলিন হাসি। আর এই ছবির উপর অভিনেতা লিখেছেন, ‘দিস বন্ড’, অর্থাৎ এই বন্ধন। জানা গেছে, ছবিটি কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মেয়ের জন্মদিনের পার্টিতে তোলা।

প্রসঙ্গত, মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের বন্ধুত্বের কথা কারো অজানা নয়। কারণ নুসরত যখন অন্তঃসত্ত্বা, তখন একাধিক বার রান্না করা খাবার পাঠিয়েছিলেন মিমি। এমনকি নুসরতের একরত্তি ঈশানের জন্য উপহারও পাঠিয়েছিলেন মিমি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা