Bengali SerialHoop Plus

Mithai: মিষ্টি গানে জমে উঠলো মিঠাই-উচ্ছেবাবুর প্রেম

দর্শকদের বিচারে ‘মিঠাই’ ছিল সেরার সেরা। অনেকগুলি সপ্তাহ ধরে মিঠাই বেঙ্গল টপার হয়ে রাজ করে। তবে বিগত কিছু সপ্তাহে মিঠাই রানী একটু দমে গেছে। দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ‘গাঁটছড়া’। খড়ি ঋদ্ধির প্রেম এখন মিঠাই রানীকে টেক্কা দিচ্ছে। কিন্তু, কেন?

মিঠাই গল্পে সিদ্ধার্থ আর মিঠাইয়ের মাঝে এখন এসেছে অ্যাঞ্জী, যাকে দর্শকরা একদমই পছন্দ করছে না। এমনকি রকস্টার রিকিকেও দর্শকরা মানতে পারছে না।কোথায় যেন হারিয়ে গেছে উচ্ছেবাবু আর মিঠাইয়ের টক ঝাল রোম্যান্স। ফলে, টি আর পি লিস্টে মিঠাই এখন দুই বা তিন নম্বরে যাতায়াত করছে।

এদিকে, দর্শকদের মনে টাটকা বিনোদন দিতে এসে গেছে মিঠাই ও সিদ্ধার্থ। দুজনের মিষ্টি রোম্যান্স এখন দর্শকদের হাতের সামনে। ধারাবাহিকে রোম্যান্স না থাকলেও, সোশ্যাল মিডিয়া সেই আক্ষেপ মিটিয়ে দিতে পেরেছে। হ্যাঁ, এই প্রথমবারের মতন প্রকাশ্যে এল মিঠাইয়ের বহু প্রতীক্ষিত মিউজিক ভিডিও ‘বলে দে’ (Bole De)।সিদ্ধার্থ আর মিঠাইয়ের জীবনের সুন্দর মুহূর্তের কোলাজ করে তৈরি হয়েছে এই মিউজিক ভিডিও। দুজনকেই পাওয়া গেছে নানান মুডে। দর্শকদের চাহিদা মেটাতেই তৈরি হয়েছে এই মিউজিক ভিডিও।

জি বাংলা চ্যানেল কতৃপক্ষ তাদের সোশ্যাল পেজে এই নতুন মিউজিক ভিডিয়োটি শেয়ার করেছে। এতক্ষনে বহু নেট নাগরিক এই ভিডিও উপভোগ করেছে। দর্শকরা মন্ত্রমুগ্ধ হয়ে মিঠাই উচ্ছেবাবুর রোম্যান্স উপভোগ করছে। তাহলে কি আবারও মিঠাই ফিরবে এক নম্বরে? গাঁটছড়া বা ধুলোকনা কে কি টেক্কা দিতে পারবে?

whatsapp logo