Hoop PlusTollywood

Mimi Chakraborty: অন্তর্বাস পরে এই কাজটি করেই ‘টলিউডের মালাইকা’ তকমা পেলেন মিমি

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

তবে এবার রূপের কারণে নয়, এক অন্য কারণে চর্চায় এই অভিনেত্রী। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠল ট্রোলের ঝড়। কি এমন করলেন অভিনেত্রী? দেখুন। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেছে এক্কেবারে অন্য এক অবতারে। মিমিকে তার পরিচিত কোনো বোল্ড লুকে দেখা যায়নি, বরং বোল্ড লুকের জন্য নিজের ফিগারকে আরো বেজি সেক্সি করে তুলতেই শরীরচর্চা করতে দেখা গেল তাকে। এই ছবিতে দেখা যাচ্ছে, একটি ডিজাইন্ড দেওয়ালের সামনে একটি কালো ম্যাট পেতে আকাশি রংয়ের স্পোর্টস ব্রা ও শর্টস পরে শীর্ষাসন করতে। আর এই পোস্টকে ঘিরেই তৈরি যত বিতর্ক।

অভিনেত্রী এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘কারেন্ট মুড’। অর্থাৎ তিনি যে এখন শরীরচর্চার মুডে রয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। টলি অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদকে এবার নানা কথা শোনাতে ছাড়লেন না নেটিজেনরা। যদিও অনেকেই তার এই ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। মিমির ঘনিষ্ঠ বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, ‘আমি ফোনটা উলটো করে ধরেছিলাম মাত্র’। অনেকেই এই ছবি থেকেই খুঁজে পেয়েছেন অনুপ্রেরণা। একজন লিখেছেন, ‘সপ্তাহের শুরুতেই শরীরচর্চা, অনুপ্রাণিত করলে’। তবে এই পোস্ট থেকেও হল ট্রোলিং। একজন লিখলেন, ‘এ তো পুরো টলিউডের মালাইকা আরোরা’। কেউ আবার নায়িকার দিকে যৌনইঙ্গিতবাহী মন্তব্য ছুড়ে দেন। অনেকে তার শালীনতার ক্লাস নেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রেমের শহর প্যারিস থেকে জন্মদিন কাটিয়ে ফিরেছেন অভিনেত্রী। সেখানে নিজের মতো খেয়ে, ঘুরে, আনন্দ করেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। তাকে শেষবার দেখা গেছে ‘খেলা যখন’ ছবিতে। জানা গেছে, আগামীতে একাধিক ছবি আসছে অভিনেত্রীর।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা