whatsapp channel

দেওর নয়, বরের সাথে খুনসুটিতে মাতলেন ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি, রইলো ভিডিও

ঠাকুরপোদের মনে তোলপাড় তৈরি করতে ঝুমা বৌদির অবদান অনেক। সবাই তাকে যতই ঝুমা বৌদি নামে চিনুক না কেন তার আসল নাম অন্তরা ছবিতে তিনি মোনালিসা নামে পরিচিত। ইনস্টাগ্রামে সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

ঠাকুরপোদের মনে তোলপাড় তৈরি করতে ঝুমা বৌদির অবদান অনেক। সবাই তাকে যতই ঝুমা বৌদি নামে চিনুক না কেন তার আসল নাম অন্তরা ছবিতে তিনি মোনালিসা নামে পরিচিত। ইনস্টাগ্রামে সোশ্যাল মিডিয়ায় তার হট লুকে কাবু করেছেন পুরুষ মনকে।

বিশেষ চ্যানেলে তিনি বেশ কিছুদিন সঞ্চালিকা কাজ করেছিলেন। তবে তাতে তিনি খুব একটা মানুষের মন জয় করতে পারেননি। পরবর্তীকালে তিনি ভোজপুরি, হিন্দি সিনেমাতে অভিনয় করেন। তার অভিনয় দক্ষতা শরীরের ভঙ্গিমা বুঝিয়ে দিয়েছিল তিনি কতটা যোগ্য। তবে শুধুমাত্র বাংলা, হিন্দি, ভোজপুরি তাই নয়, দুপুর ঠাকুরপো সিজন টু তাকে দেখা গিয়েছিল ঝুমা বৌদি নামে। ঝুমা বৌদির লাস্যময়ীর সকলেই পছন্দ করেছিলেন।

তিনি ইনস্টাগ্রামে বেশ একটিভ আছেন। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। যেখানে তিনি স্বামীর সঙ্গে খুনসুটিতে মত্ত হয়ে রয়েছেন। মদ থেকে শুরু করে সমস্ত নেশাই করতে বারণ করছেন মোনালিসা, তখন স্বামী মানুষটি খুনসুটির সুরে বলছেন তাহলে আর এমন জীবন রেখে লাভ কি?

সম্প্রতি তাদেরই খুনসুটি মানুষের কাছে পৌঁছে গেছে এবং বেশ আনন্দ সহকারে প্রত্যেকে বিষয়টি গ্রহণ করছেন। শাড়ি হোক কিংবা জিন্স টপ সব সময় হট লুকে ধরা দেন মোনালিসা। খুনসুটির মধ্যেও বেরিয়ে আসছে তার শারীরিক ভঙ্গিমার নানান চিত্র, যা পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট।

দেখে নিন ভাইরাল ভিডিও-»

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media