whatsapp channel

VIDEO: পবন সিং অতীত, ফাঁকা ঘরে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মজলেন মোনালিসা

একটা দীর্ঘ সময় ধরে হিন্দি সিনেমা জনপ্রিয়তা পেয়ে এসেছে দেশে এবং বিদেশে। কিন্তু এখন সময় বদলেছে। হিন্দি ইন্ডাস্ট্রিকে টেক্কা দিতে দক্ষিণী সিনেমা মাথা তুলে দাঁড়িয়েছে। তবে শুধু এই একটি ইন্ডাস্ট্রি…

Avatar

Nirajana Nag

একটা দীর্ঘ সময় ধরে হিন্দি সিনেমা জনপ্রিয়তা পেয়ে এসেছে দেশে এবং বিদেশে। কিন্তু এখন সময় বদলেছে। হিন্দি ইন্ডাস্ট্রিকে টেক্কা দিতে দক্ষিণী সিনেমা মাথা তুলে দাঁড়িয়েছে। তবে শুধু এই একটি ইন্ডাস্ট্রি নয়, ভবিষ্যতে দ্রুত জনপ্রিয়তার শিখরে উঠতে চলেছে আরো এক ফিল্ম ইন্ডাস্ট্রি, ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। এই ইন্ডাস্ট্রির যে একটা বিরাট ফ্যানবেস রয়েছে তা স্বীকার করবেন প্রায় সকলেই। ভোজপুরি সিনেমা, গানের খ্যাতি ছড়িয়ে পড়েছে দর্শকদের একটা বড় অংশের মধ্যে।

এমনকি এমন অনেক বলিউড অভিনেতা অভিনেত্রীরাও আছেন, যারা এখন হিন্দি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সফল এবং জনপ্রিয় হলেও তাদের কেরিয়ারের সূত্রপাতটা কিন্তু হয়েছিল ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই। এই অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মোনালিসা (Monalisa)। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। তিনি এমন একজন অভিনেত্রী যিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে একটা বড় সংখ্যক মানুষের কাছে পৌঁছে দিয়েছেন।

VIDEO: পবন সিং অতীত, ফাঁকা ঘরে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মজলেন মোনালিসা

বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। হইচই প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনের মুখ্য চরিত্রে ছিলেন মোনালিসা। তাঁর অভিনয়, তাঁর লাস্যে তাক লেগে গিয়েছিল সকলের। তবে মোনালিসার ভোজপুরি সিনেমাগুলি এখন নতুন করে ভাইরাল হওয়ার পর বহু মানুষই অভিনেত্রীকে নতুন রূপে দেখছেন।

সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা অবিনাশ শাহির সঙ্গে মোনালিসার একটি পুরনো মিউজিক ভিডিও আবারো চর্চার কেন্দ্রে উঠে এসেছে। ‘দেওর বিনা অঙ্গনা না শোভে রাজা’ ছবির ‘মহব্বত কে মন্দির’ গানের ভিডিও ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন কল্পনা। মোনালিসা অবিনাশের যুগলবন্দি ভিডিওটিকে সাত বছর পরেও জনপ্রিয় করে রেখেছে। ৪ লক্ষ দর্শক এখনো পর্যন্ত ভিডিওটি দেখে নিয়েছেন। নতুন করে ভাইরাল হওয়ার পর আরো বাড়তে চলেছে ভিউ।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই