whatsapp channel

পবনের সামনে শাড়ি খুলে ফেললেন মোনালিসা, দরজা বন্ধ করে শুরু হলো দুষ্টুমি

বঙ্গতনয়া মোনালিসা (Monalisa)-র কেরিয়ারের শুরু বাংলার বুকে হলেও তাঁকে পরিচিতি দিয়েছিল ভোজপুরি ফিল্ম। মোনালিসা অভিনীত ভোজপুরি ফিল্মগুলি ব্লকবাস্টার হিট। কখনও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া, কখনও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বঙ্গতনয়া মোনালিসা (Monalisa)-র কেরিয়ারের শুরু বাংলার বুকে হলেও তাঁকে পরিচিতি দিয়েছিল ভোজপুরি ফিল্ম। মোনালিসা অভিনীত ভোজপুরি ফিল্মগুলি ব্লকবাস্টার হিট। কখনও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া, কখনও বা পবন সিং (Pawan Singh)-এর বিপরীতে দেখা গিয়েছে মোনালিসাকে। ভোজপুরি দর্শকদের মতে, তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রী। পবনের সাথে মোনালিসার জুটি দর্শকদের যথেষ্ট পছন্দের। এই জুটির অন্যতম হিট ফিল্ম হল ‘কর্তব্য’। ফিল্মের গান ‘চোলিয়াঁ মে বাঁটে রসমালাই’ এখনও অবধি যথেষ্ট হিট।

Advertisements

গানের শুরুতে পবনকে বিছানায় ফেলে আদর করতে থাকেন মোনালিসা। পবনের পরনে হালকা নীল রঙের রাতপোশাক ও মোনালিসা পরেছেন ফুশিয়া পিঙ্ক রঙের শিফন শাড়ি ও সিকুইনড ব্লাউজ। মোনালিসা পবনের সাথে মিলন চাইলে নায়ক সরে যান। মোনালিসা নিজের বুক থেকে শাড়ির আঁচল খসিয়ে বলেন, চোলিতে রয়েছে রসমালাই। মোনালিসার উদ্দাম নাচ পবনকে আরও বিরক্ত করে। কিন্তু মোনালিসা পবনকে বলেন, তাঁর চোলির হুক খুলতে। তিনি অন্তরঙ্গ হতে চান পবনের সাথে।

Advertisements

কিন্তু পবন তাঁকে সরিয়ে দেন। একসময় নিজের শাড়ি খুলে পবনের দিকে ছুঁড়ে দেন মোনালিসা। পবন রাগ করে শাড়িটি ফেলে দেন। কিন্তু মোনালিসা প্রগলভ হয়ে ওঠেন। পবন ডাইনিং টেবিলে এসে বসলেও মোনালিসার হাত থেকে রেহাই পান না। একসময় মোনালিসা শাড়িটি পরে ফেলেন। কিন্তু বুক থেকে আঁচল আবারও সরান তিনি। তবু আত্মসমর্পণ করেন না পবন।

Advertisements

গানটি গেয়েছেন ইন্দু সোনালি (Indu Sonali)। এখনও অবধি এই গানটির ভিউ দেড় কোটি অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements