whatsapp channel

Monami Ghosh: ঘুরতে গিয়ে কার সাথে ঘনিষ্ঠ ছবি তুললেন মনামী!

কয়েক মাস আগেই শেষ হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’। মনামী ঘোষ (Monami Ghosh)-কে বরাবর এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে। তবে রিয়েলিটি শোয়ের শুটিং শেষ করেই মনামী বেরিয়ে পড়েছেন…

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগেই শেষ হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’। মনামী ঘোষ (Monami Ghosh)-কে বরাবর এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে। তবে রিয়েলিটি শোয়ের শুটিং শেষ করেই মনামী বেরিয়ে পড়েছেন ঘুরতে। অভিনেত্রী, গায়িকা ও নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি মনামী একজন ট্র্যাভেল ভ্লগার। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এর আগে থাইল্যান্ডে জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে ভ্লগ তৈরি করে তা পাবলিশ করেছিলেন মনামী। এবার গ্রীষ্মের দাবদাহ ছেড়ে তিনি বেছে নিলেন দক্ষিণ কোরিয়াকে। সেখানে বেড়াতে গিয়ে মনামী ইন্সটাগ্রামে শেয়ার করছেন একের পর এক ছবি ও ভিডিও।

সম্প্রতি মনামী ঘুরতে গিয়েছে দক্ষিণ কোরিয়ার জেজু দ্বীপে। মনামীর ফ্লাইট যখন সেখানে অবতরণ করেছিল, সেই সময় জেজু দ্বীপে ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়েছিল। ফলে ট্রান্সপারেন্ট রেইনকোট পরতে হয়েছে মনামীকে। এদিন তাঁর পরনে ছিল লাল রঙের নেটের টপ ও নীল ডেনিম শর্টস। সাধারণতঃ শুটিং না থাকলে মেকআপ করার পক্ষপাতী নন মনামী। ফলে মেকআপের লেশমাত্র না থাকলেও ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক ব্যবহার করেছেন মনামী। খোলা রয়েছে চুল। পরেননি কোনো গয়না। পায়ে রয়েছে সাদা রঙের স্লিপার। মনামীর শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে জেজু দ্বীপের স্থানীয় ভাস্কর্য। এটি সমুদ্রের ধারে অবস্থিত।

ভাস্কর্যের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন মনামী। কখনও বৃষ্টির কারণে রেইনকোটে আবৃত করেছেন মাথার চুল। এছাড়াও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন মনামী। রিলটি ফ্লাইট থেকে তোলা। রিলে আকাশ থেকে দেখা যাচ্ছে জেজু দ্বীপের নীল রঙের সমুদ্রের সৌন্দর্য। ভেসে রয়েছে হালকা মেঘ। এছাড়াও স্থানীয় বিমানবন্দরের ছবিও শেয়ার করেছেন মনামী। বৃষ্টি এসে পড়ার ফলে বিমানবন্দরেও শুরু হয়েছে ব্যস্ততা।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক ‘পদাতিক’-এ। এই ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo