Hoop StoryHoop Viral

Montii Roy: ব্যক্তিগত মুহূর্তের গোপন ভিডিও ফাঁস! মানসিক অবসাদের শিকার মন্টি রায়

আবারও খবরের শিরোনাম দখল করে নিলেন জনপ্রিয় ইউটিউবার ও টিকটকার মন্টি রায় (Montii Roy)। মন্টি একজন ট্রান্স- উওম্যান। কিছুদিন আগেই তাঁকে একটি মেলায় পুলিশের সাথে হাতাহাতি করতে দেখা গিয়েছিল। এমনকি পুলিশ মন্টির প্রেমিককে মারধর করে। ভিডিওয় তা দেখা গিয়েছিল। কিন্তু ভিডিওটি ভাইরাল হলেও পরবর্তীকালে ওই ঘটনা ধামাচাপা পড়ে যায়। একাধিক ইউটিউবার এই ঘটনায় মন্টির নিন্দাও করেছিলেন। কিন্তু এবার আরও মারাত্মক ঘটনা ঘটল। ভাইরাল হয়ে গেল মন্টির ব্যক্তিগত মুহূর্তের ভিডিও।

শুধুমাত্র ভিডিও নয়, ভাইরাল হয়েছে মন্টির বেশ কয়েকটি ছবি যাতে তাঁর পরনে রয়েছে গোলাপি টি-শার্ট ও ডেনিম শর্টস। মন্টির বুক উন্মুক্ত। এরপরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ তাঁর নিন্দা করছেন। অনেকে আবার এই ভিডিও ও ছবিগুলিতে কমেন্ট করে লিখছেন, “হবে নাকি?” এই প্রসঙ্গে মুখ খুলেছেন মন্টি। তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সাথে এক ব্যক্তির আলাপ হয়েছিল। মন্টি ওই ব্যক্তির সাথে চ্যাট করেছিলেন। তাঁর মতে, ওই ব্যক্তি তাঁর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ও ছবি নেটদুনিয়ায় ভাইরাল করেছেন। তবে মন্টি জানিয়েছেন, তিনি ওই ব্যক্তির সাথে ক্যাজুয়াল চ্যাট করেছেন। তাহলে প্রশ্ন উঠছে, ওই ব্যক্তির কাছে মন্টির ব্যক্তিগত মুহূর্তের ভিডিও এল কোথা থেকে?

অপরদিকে মন্টি জানিয়েছেন, তিনি সেক্স চেঞ্জ করার পর ওই ব্যক্তির সাথে তাঁর আলাপ হয়। ধীরে ধীরে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের সূত্রপাত হয়। মন্টি মনে করেন, তিনি ট্রান্স-উওম্যান বলেই তাঁকে এইভাবে হেনস্থার শিকার হতে হচ্ছে। কিন্তু তিনি জন্মগত ভাবে মহিলা হলে তা হয়তো হত না। নিজের সেক্স চেঞ্জ-এর প্রসঙ্গে মন্টি বলেন, তিনি মানসিক ভাবে একজন মহিলা। ফলে ভুল শরীরে থাকা তাঁর কাছে অত্যন্ত কষ্টকর। এই কারণেই তিনি দেহেও নারী হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছেন।

ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফলে মন্টি নিজেও মানসিক ভাবে বিপর্যস্ত। তিনি জানিয়েছেন, যত শীঘ্র সম্ভব ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনের দ্বারস্থ হবেন তিনি। এই বিষয়ে সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করতে চান মন্টি। কারণ তাঁর মতে, কারও ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়া যথেষ্ট বড় অপরাধ।

whatsapp logo