whatsapp channel

গোয়াতে গিয়ে দুই বন্ধুর ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদন জগৎকে মোবাইলে বন্দি করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বিনোদন জগৎকে মোবাইলে বন্দি করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অবশ্যই একা থাকতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজের ট্রেলার লঞ্চ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। ট্রেলারেই মাত হল আসন্ন এই সিরিজ।

Advertisements

কিছু সময় আগে ‘সিনে প্রাইম’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘লভ ইন গোয়া’ নামের ওয়েবসিরিজটি। এই সিরিজের পরতে পরতে রয়েছে নানা উত্তেজনাপূর্ণ সাহসী দৃশ্যের সম্ভার। এই সিরিজের গল্প তৈরি হয় দুজন আবেদনময়ী যুবতীকে দিয়ে, যারা গোয়াতে ঘুরতে গিয়ে একে অপরের সঙ্গে সাক্ষাৎ করে। আর সেখানে তাদের মাঝে বন্ধুত্ব হয় এবং সেই বন্ধুত্ব শেষমেষ প্রেমের সম্পর্কে রূপান্তরিত হয়। সমকামী দুই মহিলার একাধিক অন্তরঙ্গ দৃশ্য রয়েছে এই সিরিজে। তবে শেষমেষ তাদের এই সম্পর্কের কথস বাড়িতে জানাজানি হতেই শুরু হয় সমস্যা। বাকি গল্প জানতে হলে সিরিজটি দেখতেই হবে।

Advertisements

এই সিরিজে অভিনয় করে সাড়া ফেলেছিলেন অভিনেত্রী মানবী চুগ (জেনি’র চরিত্রে অভিনয় করেছেন) এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা বিশ্বাস (উরফির চরিত্রে অভিনয় করেছেন)। তাদের দুজনের কেমেস্ট্রি এবং বিছানায় অন্তরঙ্গতা বেশ নজরকাড়া। ২০২২ সালে এই সিরিজ মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। আর শুরুর সময় থেকেই দর্শকদের মধ্যে গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা