whatsapp channel

VIRAL: বিখ্যাত হিন্দি গানে তুমুল নাচ মিস বিদিশার, রাতের ঘুম কাড়বে এই ড্যান্স ভিডিও

এখনকার দিনে একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এখনকার দিনে একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

আর এখন সামাজিক মাধ্যমে নানা নাচের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়। নানা শ্রেণীর মানুষ এই ধরণের ভিডিও পছন্দ করেন। কখনো গোরি নাগরী, সুনিতা বেবি, মুসকান বেবির মতো ভোজপুরী ও হরিয়ানভি ড্যান্সারদের নানা সতেজ শোয়ের ভিডিও ভাইরাল হয়ে থাকে সামাজিক মাধ্যমে। আবার কখনো অনেক আঞ্চলিকভাবে অনুষ্ঠিত নাচের অনুষ্ঠানের নানা ভিডিও লাখ লাখ মানুষের কাছে পৌঁছে যায় অল্প সময়ের মধ্যেই।সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। একটি পুরানো হিন্দি আইটেম গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সকলকে ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘পুছো যারা পুছো’ গানের তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে সবুজ রংয়ের স্লিভলেস টাইট টপের সঙ্গে কালো রংয়ের লং স্কার্ট। আর এই পোশাকেই তাকে দেখা গেছে মাচা শোয়ে স্টেজের উপই সুন্দর কৌশলে এই গানে নাচ করতে।

ভিডিওতে নাচ করা যুবতীর নাম ‘মিস বিদিশা’। ভিডিওটি ‘টি ড্যান্স একাডেমি টিভি’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে। ইতিমধ্যে হাজার হাজার মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা